×

সারাদেশ

আনোয়ারায় শ্রমিকবাহী জীপ উল্টে খাদে, আহত ১৬

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২০, ০২:১৭ পিএম

আনোয়ারায় শ্রমিকবাহী জীপ উল্টে খাদে, আহত ১৬

ছবি: প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল(কেইপিজেড)এর শ্রমিকবাহী একটি জীপ গাড়ি (চাঁদের গাড়ি) উল্টে ১৬ জন শ্রমিক আহত হয়েছে বলে জানা গেছে। বুধবার (৬ মে) ভোর সাড়ে ৬ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া ধানপুরা হাটের ছোটপুল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স ও আহতদের সাথে কথা বলে জানাযায়, বুধবার ভোর সাড়ে ৬ টায় উপজেলার বারখাইন ইউনিয়ন থেকে প্রায় ৩০ জন শ্রমিক নিয়ে একটি জীপ গাড়ী শিলাইগড়া ধানপুরা হাটের ছোট পুল এলাকায় আসলে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ীটি পার্শে খালে পড়ে যায়। এতে কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (কেইপিজেড) এর শ্রমিক বিলকিছ আকতার (৩৫),ছৈয়দ নুর(৩৫), জাবেদ হোসেন (২৩), মঈন উদ্দিন (২৩), আরিফ হোসেন(২৩), জনি মজুমদার (১৯), শহিদুল ইসলাম (১৯), মো. রাশেদ (২১), মঈন উদ্দিন(২৫), বেবী আকতার(২৬),সাইমা আকতার(১৭), সানজিদা আকতার(২০), মো. আশরাফুল(২৯),সুলতানা রাজিয়া(৩০), জোবাইদা বেগম (২৮) ও পারভীন আকতার (১৯) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আহতদের অধিকাংশ নারী শ্রমিক বলে জানাযায়।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জানান, কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (কেইপিজেড)এর শ্রমিকবাহী একটি জীপ গাড়ি (চাঁদের গাড়ি) উল্টে ১৬ জন শ্রমিক আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, কেপিজেডের শ্রমিকবাহী একটি জীপ গাড়ী বারখাইন ইউনিয়নের শিলাইগড়া ধানপুরা হাটের ছোটপুল এলাকায় উল্টে খাদে পড়ে দূর্ঘটনা ঘটে। এতে আহতদের আনোয়ারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App