×

বিনোদন

মদের দোকানে ভিড়, অতঃপর মল্লিকা শেরাওয়াত...

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২০, ১২:০৪ পিএম

করোনা ভাইরাসের ভয়ে স্তবদ্ধ গোটা বিশ্ব। ফলে তিন দাফায় লকডাউন করা হয়েছে পুরো ভারত। তবে এই সময়টাতে মদের দোকান খোলার অনুমতি থাকায় ভিড় করছে মানুষ। দোকানগুলোর সামনে শুরু হয় লম্বা লাইন। যা নিয়ে জোর আলোচনা এবং সমালোচনা শুরু হয়ে যায় সামাজিক মাধ্যম জুড়ে।

মদের দোকান মানুষের এই হুমড়ি খেয়ে লাইনের সেই ছবি তুলে ধরলেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। মুম্বাইয়ের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে মল্লিকা তোলেন এই ছবি।

মদের দোকানের সামনে কীভাবে মানুষ লাইন দিয়ে দাঁড়িয়ে থাকছেন, সেই ছবি তুলে ধরতে মুম্বইয়ের বিভিন্ন রাস্তায় ঘুরতে শুরু করেন মল্লিকা। সেখানেই দেখা যায়, লকডাউনের মধ্যে কীভাবে মদের দোকানের সামনে লাইন দিচ্ছেন। বলিউডের মাইয়া মাইয়া গার্লের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই ফের একদফা সমালোচনা শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে।

এদিকে মদের দোকানের সামনে মহিলাদের দাঁড়িয়ে থাকতে দেখে, প্রশ্ন তোলেন চলচ্চিত্র পরিচালক রাম গোপাল বর্মা। বলিউড পরিচালকের ওই মন্তব্যের পর তাঁকে পালটা কটাক্ষ করেন গায়িকা সোনা মহাপাত্র। যা নিয়ে সরগরম হয়ে ওঠে ট্যুইটার।তবে লকডাউনের মধ্যে মদের দোকান খোলায় সরকারি সিদ্ধান্তের বিরোধিতা করেন মালাইকা অরোরা।

https://www.instagram.com/p/B_w32MdJYiy/?utm_source=ig_embed&utm_campaign=loading

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App