×

রাজধানী

প্রধানমন্ত্রীর নির্দেশে মুনতাসীর মামুনের জন্য মেডিকেল বোর্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২০, ০৩:৪৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অধ্যাপক মুনতাসীর মামুনের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মঙ্গলবার (৫ মে) দুপুরে প্রধানমন্ত্রী নির্দেশে ছয় সদস্যের এ বোর্ড গঠন করা হয়।

মেডিকেল বোর্ডের সদস্য ও মুগদা জেনারেল হাসপাতালের নাক, কান গলা বিভাগের প্রধান অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী মুনতাসীর মামুনের চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন। সোমবার সন্ধ্যায় তার কার্যালয় থেকে একটি মেডিকেল বোর্ড গঠন করার জন্য বলা হয়। সে অনুযায়ী আমরা ছয় সদস্যের বোর্ড করেছি।

মেডিকেল বোর্ডের সদস্যরা হলেন, মুগদা হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমীন, নাক-কান ও গলা বিভাগের প্রধান অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আহসানুল হক, কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সালাউদ্দিন উলুব্বী, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাহবুবুর রহমান এবং অ্যানেস্থেসিয়া বিভাগের সহকারী অধ্যাপক ডা. আনিছুর রহমান।

মুনতাসীর মামুনের শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তাকে মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রবিবার (৩ মে) রাত ১টার দিকে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ মঙ্গলবার (৫ মে) আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App