×

সারাদেশ

পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২০, ১০:২৯ পিএম

রাজশাহীর পুঠিয়ায় রতন আলী (২২) নামের এক যুবক কিটনাশক পান করে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৫ মে) সকাল ৮ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পারিবারিক কলহের জেরে কিটনাশক পান করে আত্মহত্যার করেছে বলে পরিবারের দাবী।

রতন উপজেলার বেলপুকুর ইউনিয়নের বড় ধাদাশ এলাকার রেজাউল ইসলামের ছেলে। তবে সে পরিবার নিয়ে ব্যবসা জনিত কারণে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ধোকরাকুল এলাকায় ভাড়া বাড়িতে থাকতো। সেখানেই গত রবিবার রাতে সে কিটনাশক পান করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, রাতে রতন কিটনাশক পান করলে তার স্ত্রী বিড়ালদহ বাজারের এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টার দিকে রতন মারা যায়। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে সে বিষপান করলে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App