সামাজিক দূরত্ব রক্ষায় সরকার ব্যর্থ

আগের সংবাদ

ত্রাণ না দেয়ার কৌশল করছে সরকার: রিজভী

পরের সংবাদ

তুরিনে ফিরেই কোয়ারেন্টাইনে রোনালদো পরিবার

প্রকাশিত: মে ৫, ২০২০ , ২:০২ অপরাহ্ণ আপডেট: মে ৫, ২০২০ , ৩:২২ অপরাহ্ণ

অবশেষে জেট জটলা কাটিয়ে সোমবার (৪ মে) রাতেই সপরিবারে তুরিনে পৌঁছলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আপাতত ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। ইতালি সরকারের নিয়ম অনুযায়ী, কোনো দেশ থেকে ইতালিতে এলে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিাইনে থাকতে হবে।

আসলে রোনালদোর প্রাইভেট জেট আটকে ছিল স্পেনে। সোমবার সমস্যা মিটে গেলে ক্রিশ্চিয়ানো রোনালদোর বিলাসবহুল প্রাইভেট জেট মাদ্রিদ থেকে মাদেরাই হয়ে তুরিন এয়ারপোর্টে পৌঁছে যায় স্থানীয় সময় রাত ১০টার পর।

ইতালিতে করোনা সংক্রমণ শুরু হওয়ার পরই নিজের জন্মশহর মাদেইরাতেই (পর্তুগাল) ফিরে যান রোনালদো। সেখানেই কোয়ারেন্টিনে থেকে ফিট রাখার জন্য নিজের বাড়িতেই ট্রেনিংও চালিয়ে যান। ইতোমধ্যেই ইতালি সরকার সিরি-এ দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। জুভেন্টাসও তাদের সব ফুটবলারকে তুরিনে ফেরার নির্দেশ দেয়।

মাঠে ফেরার আগে সোমবার থেকেই জুভেন্টাস তাদের ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা শুরু করেছে। কবে থেকে জুভেন্টাস তাদের অনুশীল শুরু করবে এ ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে জুভেন্টাসের তিন তারকা মাতুইদি, ড্যানিয়েল রুগানি এবং পাওলো দিবালা করোনায় আক্রান্ত হন। রুগানি ও মাতুইদি সেরে উঠলেও এখনও করোনা পজিটিভ দিবালার।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়