×

সারাদেশ

মানসিক ভারসাম্যহীন নারীকে রেড ক্রিসেন্টের নিকট হস্তান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২০, ০৭:৫৭ পিএম

মানসিক ভারসাম্যহীন নারীকে রেড ক্রিসেন্টের নিকট হস্তান্তর

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ-ভারত সীমান্তের নো ম্যানসল্যান্ডে)  অমানবিক অবস্থায় থাকা মানসিক ভারসাম্যহীন নারী শাহনাজ পারভিনকে  ইন্টারন্যাশনাল কমিটি অব রেডক্রস (আইসিআরসি) ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস)  এর নিকট হস্তান্তর করা হয়েছে। সোমবার ( ৪ মে) বিকেল ৪টার দিকে রামগড় সীমান্ত এলাকায় এই হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।

বাংলাদেশ  রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় কমিটির সদস্য কংজরী চৌধুরী বলেন, বিপদ-আপদে আইসিআরসি ও বিডিআরসিএস মানুষের জন্য কাজ করে। এজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি আগে শাহনাজ পারভিন করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা পরীক্ষা করা হবে। করোনা ভাইরাস পরীক্ষার পর নেগেটিভ  রিপোর্ট আসায় আজ আমরা তাকে গ্রহণ করেছি। আশা রাখি, কাল বিকেলের মধ্যে তাকে পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হবে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল সেলিম জাহান, ৪৩ রামগড় বিজিবি জোন কমান্ডার ল্যাপ্টেন কর্ণেল তারিকুল হাকিম, বাংলাদেশ  রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি ইউনিটের  ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, ইউনিট অফিসার আবদুল গণি মজুমদার, পারিবারিক যোগাযোগ পুর্ণস্থাপন কর্মকর্তা মাহবুবুল হকের নিকট নারীটিকে হস্তান্তর করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App