×

জাতীয়

নারায়ণগঞ্জে র‌্যাবের ৫৫ সদস্য আইসোলেশনে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২০, ০৯:২৪ এএম

নারায়ণগঞ্জে র‌্যাবের ৫৫ সদস্য আইসোলেশনে

র‌্যাব

করোনায় আক্রান্ত হয়ে র‌্যাবের ৫৫ জন সদস্য নারায়ণগঞ্জে আইসোলেশনে রয়েছেন। সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় র‌্যাব-১১ এর সদর দপ্তরের ও শহরের পুরাতন কোর্টে অবস্থিত ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানিতে দুটি আইসোলেশন সেন্টারে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (৩ মে) বিকেলে র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাবের বর্তমান ৫০ ও সাবেক ৫ জন সদস্যর কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে।

তিনি বলেন, আমাদের সদস্যদের জন্য নির্ধারিত হাসপাতালগুলোতে ভিড় হওয়ার পরিপ্রেক্ষিতে ৩০ এপ্রিল র‌্যাব-১১ এর ব্যারাক চতুর্থ তলার ওপর নিজস্ব ব্যবস্থাপনায় ১৪০ শয্যা ও ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানিতে ২০ শয্যার আইসোলেশন ইউনিট স্থাপন করা হয়েছে। আক্রান্তরা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা সবাই সুস্থ আছেন।

ইমরান উল্লাহ সরকার জানান, র‌্যাব সদস্যদের মধ্যে কোনও উপসর্গ নেই। যেহেতু তারা সামাজিক দূরত্ব নিশ্চিত করা, খাদ্য সহায়তাসহ আক্রান্তদের সংস্পর্শে যাচ্ছেন, সেজন্য তাদের থেকে যেন অন্যদের মধ্যে না সংক্রমণ হয় সেজন্য নমুনা পরীক্ষা করা হয়। তখন তাদের রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। তারপর থেকেই আইসোলেশনে আছেন আক্রান্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App