×

সারাদেশ

চৌগাছায় ইউপি সদস্যের পান বাগান কেটে দিলো দুর্বৃত্তরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২০, ০৫:১৩ পিএম

চৌগাছায় ইউপি সদস্যের পান বাগান কেটে দিলো দুর্বৃত্তরা

পানবাগান/ ছবি: প্রতিনিধি

অবৈধ কাজে শরিক না হওয়ার শাস্তি হিসেবে সেই কৃষকেরই প্রায় ১ বিঘা জমির পান কেটে নষ্ট করে দিল সন্ত্রাসীরা। এতে প্রায় ২ থেকে আড়াই লাখ টাকার লোকশান হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পান চাষী দাউদ হোসেন। ক্ষতিগ্রস্ত দাউদ হোসেন যশোরের চৌগাছা উপজেলার ৪ নং ধুলিয়ানী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার।

মেম্বার দাউদ অভিযোগ করে বলেন, এলাকার মোস্ত ওরফে মোস্ত মেম্বর, বুলবুলি, রীপন আজিজ (সাবেক মেম্বর) বেড়গোবিন্দপুর বাওড় থেকে অবৈধভাবে বালি উত্তোলন শুরু করে। এ কাজে তারা আমাকে থাকতে বলে। আমি না বললে তারা আমার উপর নাখোশ হয়। কিছুদিন পর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বালি উঠানো বন্ধ করে দেন। এ ঘটনায় ওই সন্ত্রাসীরা আমাকে সন্দেহ করে। আমি গত এক বছর ধরে শাহাজাদপুর আবাসন প্রকল্পের উত্তরের পাশের ২৫ শতক জমিতে পানের বরজে চাষ করছি। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে আমি পানের বরজে গিয়ে দেখি সম্পূর্ণ বরজের পান গাছ কেটে সাবাড় করে দেয়া হয়েছে। যাতে আমার আনুমানিক ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।”

চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে এ বিষয়ে চৌগাছা থানায় মামলা রেকর্ড হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App