×

সারাদেশ

গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্নহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২০, ০৪:২৯ পিএম

পরকীয়া প্রেমের জেরে মানিকগঞ্জের সিংগাইরে পুতুল (২৫) নামের এক গৃহবধূ নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্নহত্যা করেছেন। ওই আগুনে দগ্ধ হয়েছে ২ বছরের শিশু কন্যা আনহা ও পাশের বাসার এক নারী। সোমবার (৪মে) ভোর রাতে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায়, নিহত পুতুল তার স্বামী সুমন ও সন্তান নিয়ে দু‘মাস আগে ফোর্ডনগর খানপাড়া চুন্নুর বাড়িতে বাসা ভাড়া নেন। এর আগে তারা ঢাকার কল্যাণপুর পোড়াবস্তিতে বসবাস করতেন। সেখানে থাকা অবস্থায় পাশের বাসার গাড়ির ড্রাইভার পিন্টুর সঙ্গে পুতুলের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে পিন্টু ও পুতুলের পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হলে সুমন তার পরিবার নিয়ে ফোর্ডনগর বাসা ভাড়া নেন। তারপরও পিন্টু পুতুলকে উত্যক্ত করতে থাকে। এতে সে মানসিকভাবে ভেঙে পড়েন। অতিষ্ট হয়ে গত রবিবার দিবাগত গভীর রাতে সে তার শয়ন কক্ষে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় পুতুলের শিশু কন্যা আনহা তার উপর ঝাপিয়ে পড়লে সেও অগ্নিদগ্ধ হয় প্রতিবেশী রহিমা আক্তার আগুন নিভাতে গিয়ে তার ডান হাতের আঙ্গুল আগুনে ঝলসে যায়। দগ্ধ মা ও সন্তানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় পুতুলের মৃত্যু হয়। তার সন্তানের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

নিহত পুতুলের বাবা মোহাম্মদ আলী জানান, পিন্টুর সঙ্গে পরকীয়া প্রেমের কারণেই আমার মেয়ে এ আত্নহত্যার পথ বেছে নেয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, আত্নহত্যার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম । লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App