ক্ষতিপূরণ আদায়ে বাধ্য করতে হবে

আগের সংবাদ

উহানের ল্যাব থেকেই করোনা এসেছে: মার্কিন বিদেশসচিব

পরের সংবাদ

লাইভে তামিমের আড্ডার সঙ্গী মাশরাফি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ৪, ২০২০ , ৬:০২ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে সোমবার (৪ মে) রাত ১০টায় মাশরাফির সঙ্গে লাইভ আড্ডায় বসবেন তামিম। নিজের ফেসবুক পেজে ঘোষণা দিয়ে তামিম সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন সে আড্ডায় শরীক হওয়ার।

করোনাভাইরাসের প্রভাবে লকডাউনে পুরো দেশই এখন অচল। সব রকম খেলাধুলাও বন্ধ। করোনাকালে লকডাউনের কারণে পাওয়া অফুরান অবসর সময়টা প্রাণবন্ত করে তুলতে ভিন্নধর্মী উদ্যোগের অংশ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একেকদিন একেক ক্রিকেটারকে নিয়ে তিনি আড্ডা দিচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার তামিম ইকবাল। সেই ধারাবাহিকতায় সোমবার রাতে তার অতিথি হিসেবে যোগ দেবেন সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

তবে সত্যি সত্যিই মাশরাফিকে এতে পাওয়া যাবে কি না, তা নিয়ে যেন খানিক সংশয় রয়েই গেছে তামিমের। কেননা ৩ মে (রবিবার) রাতে মাহমুদউল্লাহর সঙ্গে আড্ডার সময় এ নিয়ে মজা করতেও ছাড়েননি দেশসেরা এ ওপেনার। লাইভ আড্ডায় মাশরাফিকে আনার প্রসঙ্গ এলে তামিম বলেন, ‘মাশরাফি ভাইকে তো বলছি (আসার কথা)। কিন্তু দেখা যাবে, দশটার সময় লাইভ, আমাকে ৯টা ৫০ মিনিটে ফোন দিয়ে বলবে, আজকে তো পারব নারে। (হাসি)’

শনিবার থেকে শুরু হওয়া এই লাইভ আড্ডায় এরই মধ্যে অংশ নিয়েছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। আজ ৪ মে তৃতীয় দিন তামিম ইকবাল এই আড্ডায় সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। মাশরাফি আসবেন কি আসবেন না, তা জানা যাবে রাত ১০টায়ই।

সোমবার তারা লাইভে আসবেন রাত সাড়ে ১০টায় ফেসবুকে। শুরুতে ইন্সটাগ্রামের কথা বললেও ফেসবুক লাইভে আসছেন তারা। এমন খবর দিয়েছেন মাশরাফি-তামিম দুজনই। নিজের ফেসবুক পেজে মাশরাফি ও তামিম ভক্ত-সমর্থকদের আমন্ত্রণ জানিয়ে একটি ব্যানার এরই মধ্যে পোস্ট করেছেন। তাতে লেখা, ‘আমাকে ও তামিমকে লাইভে দেখুন সোমবার রাত সাড়ে ১০টায়।’

পিআর