এবার আমেরিকাকে নিয়ে চীনের ঠাট্টা

আগের সংবাদ

বিটিভির মহাপরিচালক স্ত্রীসহ করোনায় আক্রান্ত

পরের সংবাদ

আমি ছাড়া ঋষিকে কেউ মুগ্ধ করতে পারেনি!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ৪, ২০২০ , ১:৩০ পূর্বাহ্ণ

‘ও তেমন ছোকরাই ছিল না। রোম্যান্স করা বা কোনো সম্পর্কে জড়ানো- এসব বিষয় ওর ঠিক আসে না। তাই এমন হওয়ার কোনো সম্ভাবনাই নেই। যদি কোনো নায়িকা যদি ঋষি কাপুরের কাছেও ঘেঁষতো, তাতেও বিশেষ পাত্তা পেত না। কেউ কাছে এলে ও পালাবে।’

এসব কথা নীতু কাপুরের। ঋষি কাপুরের মৃত্যুর পর ঋষি আর নীতু কাপুরের সাক্ষাৎকারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। সেই ভিডিওতেই এমনটা বলতে শোনা যায় নীতু কাপুরের মুখ থেকে।

নীতু কাপুরের মতে, বাস্তবে ঋষি কাপুরের রোম্যান্স বিষয়টা এক্কেবারেই হয় না। কোনো নারী যদি তার কাছেও ঘেঁষতো, তারপরও বিশেষ পাত্তা পেত না। স্ত্রী নীতুর এমন কথাবার্তা শুনে পাশে বসে শিশুর মতোই হাসতে থাকেন ঋষি কাপুর।

একসঙ্গে অভিনয় করতে করতেই নীতু সিংয়ের প্রেমে পড়ছিলেন ঋষি কাপুর। নীতুর প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছিলেন ঋষি কাপুর, যে চটপট বিয়েটা সেরে ফেলেন। ১৯৮০ সালের ৭ জানুয়ারিতে বিয়ের পর সংসারে মন দেন নীতু। নিজেকে সিনেমার দুনিয়া থেকে সরিয়ে নেন। ঋদ্ধিমা, রণবীরের জন্মের পর তাদের নিয়েই ব্যস্ত হয়ে পড়েন নীতু কাপুর।

হারানো দিনের ঋষি আর নীতু

সোশ্যাল মিডিয়ায় নীতু কাপুরের কথাবার্তা শুনে নেটিজেনরা আলোচনা করছেন, যে ঋষি কাপুরজি যে নীতুজিকে ছাড়া আর কারোর দিকে ফিরে তাকাবেন না, বা অন্যকেউ ঋষি কাপুরের মন কাড়তেও পারবেন না, সেবিষয়ে তিনি নিশ্চিত।

এনএম