×

জাতীয়

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সোমবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২০, ০৯:০০ পিএম

করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে রংপুর বিভাগের আট জেলার সঙ্গে সোমবার (৪ মে) ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব জেলা হলো পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, রংপুর, লালমনির হাট, কুড়িগ্রাম ও গাইবান্ধা। সোমবার বেলা ১১টায় গণভবন থেকে এ অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। আর জেলা পর্যায় থেকে স্ব-স্ব জেলা প্রশাসক, পুলিশ সুপার, সেনা কর্মকর্তা, জনপ্রতিনিধি, সিভিল সার্জন, চিকিৎসক, সাংবাদিক, ইমামসহ বিভিন্ন পেশার ব্যক্তিরা এতে যুক্ত থাকবেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইংসুত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা পরিনস্থিতি মোকাবিলায় সার্বিক দিকনির্দেশনা দেবেন। করোনার কারণে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বণ্টন ও তাদের পাশে দাঁড়ানোর জন্য সরকারি কর্মকর্তাদের পাশাপাশি দলের নেতাকর্মীদেরও নির্দেশ দেবেন তিনি।

করোনার কারণে উদ্ভূত পরিস্থিতিতে প্রধানমন্ত্রী দেশব্যাপী ধারাবাহিকভাবে এ ভিডিও কনফারেন্স করে আসছেন। গত এপ্রিল থেকে তিনি এ অনুষ্ঠান শুরু করেন। শুরু থেকেই সিলেট, বরিশাল, চট্টগ্রাম, খুলনা, ঢাকা, ময়মনংসিহ, রাজশাহী বিভাগের জেলাগুলোর সঙ্গে মতবিনিময় করেছেন। রংপুর বিভাগের জেলাগুলোর সঙ্গে মতবিনিময়ের মধ্যে মধ্য দিয়ে কাল শেষ হচ্ছে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App