×

রাজনীতি

ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ে আ.লীগের কেন্দ্রীয় নেতারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২০, ০৮:২২ পিএম

ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ে আ.লীগের কেন্দ্রীয় নেতারা

বৈঠক

সারাদেশে করোনা প্রতিরোধ কর্মসূচি ও ত্রাণ কার্যক্রম মনিটরিংয়েব্যাস্ত সময় পার করছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা। দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বসে সারা দেশের জেলা ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের দিক-নির্দেশনা দিচ্ছেন তারা।

শনিবার (২ মে )বিকালে ধানমন্ডি কার্যালয়ে অনুষ্ঠিত মনিটরিং সবাই উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের খোঁজ-খবর নেন এবং প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাসে সৃষ্ট সংকট মোকাবেলায় প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। অনির্ধারিত এই সভা থেকে

এ সময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সব সময় জনগণের পাশে থেকে মানবিক সংকট মোকাবেলায় কার্যকর ভূমিকা পালনের আহ্বান জানানো হয়। একই সাথে সারাদেশে সরকারিভাবে বিতরণকৃত ত্রাণ বিতরণ কার্যক্রমে যাতে কোন ধরনের অনিয়ম না হয় এবং খেটে খাওয়া কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে যাতে খাদ্য সহায়তা পৌঁছায় সে ব্যাপারে সকলকে সহায়ক ভূমিকা পালনের আহ্বান জানানো হয়। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীদের ত্রাণ বিতরণ কার্যক্রম এবং ধান কেটে কৃষককে সহায়তা প্রদানের কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App