×

সারাদেশ

টেকনাফে দেড় কোটি টাকার ইয়াবা জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২০, ১০:৪৯ পিএম

টেকনাফে দেড় কোটি টাকার ইয়াবা জব্দ

ইয়াবা / ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে এক কোটি পঞ্চান্ন লাখ আট হাজার টাকা মূল্যের ৫১ হাজার ৬৯৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)। শনিবার (২ মে) টেকনাফ ব্যাটালিয়ন(২ বিজিবি) এর অধীনস্থ দমদমিয়া বিওপি’র একটি বিশেষ টহলদল এ অভিযান পরিচালনা করে।

টেকনাফ ব্যাটেলিয়ান (২ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় টেকনাফ উপজেলাধীন দমদমিয়া বিওপি'র হাফিজের জোড়া নামক স্থানে নাফ নদীর তীরে ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে জমা করে লুকিয়ে রাখা হয়েছে। পরে একটি বিশেষ টহলদল দ্রুত উক্ত স্থানে অভিযান পরিচালনা করে।

তল্লাশীর এক পর্যায়ে হাফিজের জোড়া এলাকার নাফ নদীর তীরে জঙ্গলাকীর্ণ স্থানসমূহ তল্লাশীকালীন পৃথক দুইটি স্থানে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় দুইটি ব্যাগ সনাক্ত করা হয়। পরে ওই ব্যাগ দুটি খুলে ৫১ হাজার ৬৯৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য এক কোটি পঞ্চান্ন লাখ আট হাজার টাকা।

উল্লেখ্য, ধারণা করা হচ্ছে বর্তমানে করোনা ভাইরাসের প্রার্দূভাবের কারণে যানবাহন চলাচল বন্ধ থাকায় উল্লেখিত ইয়াবা ট্যাবলেটগুলো লুকিয়ে রাখা হয়েছিল। যা যানবাহন চলাচল স্বাভাবিক হলে টেকনাফ হতে দেশের অন্যত্র পাচার করা হত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App