সাংবাদিকদের জন্য প্রণোদনা চাইলেন নাসিম

আগের সংবাদ
ঋষি কাপুর

‘আমি হিন্দু হয়েও গোমাংস খাই’

পরের সংবাদ

পায়রা বন্দরে লুভারের আঘাতে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: মে ১, ২০২০ , ২:১৬ অপরাহ্ণ আপডেট: মে ১, ২০২০ , ২:১৯ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরে নির্মানাধীন ছয় লেন সড়কের পাইলিংয়ের কাজ করতে গিয়ে মাথায় লোহার লুভারের আঘাত লেগে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ মে) সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শ্রমিকের নাম মো. মানিক (২৬)। সে মানিক ঠিকাদারী প্রতিষ্ঠান এম এম বিল্ডার্সের শ্রমিক ছিলেন। তার বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রাজতারিকা গ্রামে। বাবার নাম তারা মিয়া।

কলাপাড়া থানার এস আই মোজাম্মেল হক জানান, মানিকসহ বেশ কয়জন শ্রমিক পাইলিংয়ের কাজ করছিলেন। এ সময় পাইলিংয়ের লুভার ছিটকে মানিকের মাথায় আঘাত লাগে। এতে তার মাথায় রক্তক্ষরণ হয়। সে মাটিতে লুটিয়ে পড়ে। অন্য শ্রমিকরা উদ্ধার করে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) জে এইচ খান লেলিন বলেন, শক্ত কিছুর সঙ্গে আঘাত লাগায় তাঁর মাথা থেতলে গেছে। এতে মস্তিস্কে রক্তক্ষরণ হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই সে মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়