প্রধানমন্ত্রীকে নিয়ে ফোর্বসের প্রশংসা অনুপ্রেরণীয়

আগের সংবাদ

স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলছে

পরের সংবাদ

ভোরে বাড়ির কাছে ঢাকাফেরত বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২০ , ৭:৩৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৭, ২০২০ , ৭:৩৬ অপরাহ্ণ

নাটোরের নলডাঙ্গায় খাজুরা গ্রামের এক বৃদ্ধা ঢাকা থেকে ফিরে লুকিয়ে বাড়িতে প্রবেশের সময় বাড়ির অদূরে মারা গেছে। এ ঘটনায় ওই বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

এলাকাবাসী ও নলডাঙ্গা উপজেলা নিবার্হী কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, সোমবার (২৭ এপ্রিল) ভোরে শ্রীপুর গ্রামের জয়নব বেওয়া ও তার সন্তানসহ পাঁচজন ঢাকা থেকে খাজুরা আসেন। ভোর সাড়ে ৫টার দিকে লুকিয়ে বাড়িতে প্রবেশ করার সময় দেয়ালের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা জয়নব। সম্প্রতি তার চোখ অপারেশন হওয়ায় তিনি চোখেও কম দেখতেন। পড়ে গিয়ে তার চশমা ভেঙে যায় মাথায় আঘাত লাগে। পরিবারের দাবি আতঙ্কে স্ট্রোক করে জয়নব মারা গেছেন।

খবর পেয়ে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির ঘটনাস্থলে গিয়ে বাড়িটি লকডাউন করে তাদের আনুষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে পাঠান। এসময় ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা উপস্থিত ছিলেন। জয়নবকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়