×

বিনোদন

মুসলিম ডেলিভারি বয়কে প্রত্যাখ্যান, ক্ষুব্ধ স্বস্তিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২০, ০৩:৪১ পিএম

মুসলিম ডেলিভারি বয়কে প্রত্যাখ্যান, ক্ষুব্ধ স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায়।

অনেকদিন পড়ে ফের স্বমহিমায় স্বস্তিকা মুখোপাধ্যায়। সাদাকে সাদা ও কালোকে কালো বলায় ভয় পান না টলি-বলির এই জনপ্রিয় অভিনেত্রী। লকডাউনের মধ্যেই বাড়িতে উপকরণ পৌঁছে দিতে আসা ডেলিভারি বয় মুসলিম হওয়ায় তাঁর কাছ থেকে প্রয়োজনীয় সামগ্রী নিতে অনিচ্ছা প্রকাশ করেন এক মহিলা ক্রেতা।

যুক্তি হিসেবে তিনি বলেন, ডেলিভারি বয় ভিন্ন ধর্মী। তাই তিনি তাঁর ছোঁয়া নেবেন না। মহিলাকে প্রকাশ্যে সমর্থন জানান তাঁর স্বামীও! সেই ভিডিও সোশ্যালে ছড়াতেই টুইটারে তীব্র প্রতিবাদ জানালেন স্বস্তিকা।

ব্যঙ্গোক্তি করে স্বস্তিকা জানান, দেশ ধুঁকছে মহামারীতে। এই সময়েও ধর্মভেদের কথা মাথায় আসছে জনসাধারণের! আমরা কি ধ্বংসের মুখোমুখি? ওহ! এই ঘটনা বলছে, আমরা ধ্বংস হয়ে যাওয়ার আগের মুহূর্তে পৌঁছে গেছি!

এ ঘটনা নিয়ে নিন্দায় সরব হয়েছেন বলিউড অভিনেতা জিশান আয়ুবও। তিনিই প্রথম টুইটারে প্রতিবাদ জানান। পরে ওই মহিলাকে গ্রেপ্তার করা হয়।

লকডাউন বিধি না মেনে রাস্তায় দলে দলে সাধারণ মানুষের বেরিয়ে পড়ার বিরুদ্ধেও মুখ খোলেন এই অভিনেত্রী। আহমেদাবাদের জোহাপুরা আর কালুপুরের ছবি তুলে দেন টুইটারে। প্রশ্ন তোলেন, এটাই কি লতডাউনের প্রকৃত ছবি! অভিনেত্রীর পোস্ট করা ছবি বলছে, এই দুই রাস্তায় সকাল থেকেই যেন জনপ্লাবন নেমেছে। এভাবেই কি করোনাকে রুখতে হবে?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App