×

সারাদেশ

নাইটগার্ডদের রেশন দিলেন পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২০, ০১:৫১ পিএম

‘পুলিশ জনগণের সেবক’ এই কথাটি আবারো প্রমাণ করলো পাবনার ঈশ্বরদী থানা পুলিশ। দেশের করোনাভাইরাস পরিস্থিতিতে নিজেদের পুরো এক মাসের রেশন ৪৫০ পরিবারের মধ্যে বিলিয়ে দিলেন এই থানার পুলিশ সদস্যরা। এখানের ১৪০ পুলিশ সদস্য রেশন পান।

শুক্রবার (২৪ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে এ রেশন বিতরণ করেন পুলিশ সদ্যসরা। প্রত্যেক নাইটগার্ডের পরিবারকে দেয়া হয় ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল ,আধা কেজি লবণ ও একটি সাবান। খাদ্য সহায়তা পেয়ে নাইটগার্ড আবু বক্কর বলেন, ঈশ্বরদী থানা পুলিশের এই উদ্যোগ সম্পূর্ণ ব্যতিক্রমী। তারা প্রকৃত অস্বচ্ছল মানুষকে খাদ্য সহায়তা করেছেন। বাড়ি বাড়ি গিয়ে তা পৌঁছে দেন।

এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির। তিনি বলেন, এই দুর্যোগ মুহুর্তে নিজেদের পুরো মাসের রেশন সমাজের অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা হিসেবে প্রদান করা হয়। একজন পুলিশ সদস্য হিসেবে আমার গর্ব হচ্ছে। আমি সার্বক্ষণিক এমন কাজে পাশে থাকবো।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, নিজের জায়গা থেকে সর্বোচ্চ পরিমাণ চেষ্টা করছি মানুষের কল্যাণে কাজ করতে। যতটুকু পেরেছি সহায়তা করেছি। হতদরিদ্র, দিনমজুর, যারা রাত জেগে বিভিন্ন এলাকায় বাজার, মহল্লা পাহারা দেন তাদেরকে এ খাদ্য সহায়তা দেয়া হয়। আমরা তাদের বাড়িতে গিয়ে 'খাদ্য সামগ্রী' পৌঁছে দিয়েছি। আগামীতেও এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) শহিদুল ইসলাম, রূপপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তী সহ ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App