×

খেলা

করোনায় ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২০, ০১:২৭ পিএম

করোনায় ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ স্থগিত

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ

করোনা ভাইরাসের কারণে ৪ জুন থেকে অনুষ্ঠিত হতে যাওয়া ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ স্থগিত করা হয়েছে। দুই ধেশের ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তে মধ্যে স্থগিতের এ ঘোষণা দেয়া হয়েছে বলে জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডাব্লুআই)।

ক্যারিবিয়ান দল ইংল্যান্ডের বিপক্ষে দ্য ওভালে ৪ জুন, অ্যাডবেস্টনে ১২ জুন এবং লর্ডসে ২৫ জুন ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল। যুক্তরাজ্য সরকার কর্তৃক ছাড়পত্র না পাওয়া পর্যন্ত সফরকে পরবর্তী তারিখে স্থগিত করা যৌক্তিকভাবে পারস্পরিক সিদ্ধান্ত ছিল, "সিডাব্লুআইয়ের এক আধিকারিক বিবৃতিতে বলা হয়েছে।

সিডব্লিউআইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা জনি গ্রেভ বলেছেন, আমরা কখন এবং কীভাবে টেস্ট সিরিজটি পুনর্বিন্যস্ত করতে সক্ষম হতে পারি তা নিয়ে ইসিবির সাথে নিয়মিত সংলাপ অব্যাহত রেখেছি। জুনে খেলা এখন সম্ভব নয়। আমরা ইসিবি এবং অন্যান্য আন্তর্জাতিক বোর্ডগুলির সাথে নতুন তারিখগুলি সন্ধানের চেষ্টা চালিয়ে যাব।

তিনি বলেন, তিন ম্যাচের টেস্ট সিরিজের সম্ভাব্য সময়সূচির জন্য প্রস্তাবিত উইন্ডোটি জুলাই অথবা সেপ্টেম্বরের শেষের দিকে হতে পারে। আমরা যদি কেবল আমাদের খেলোয়াড়দের নিশ্চিত করতে পারি যে এটি করা নিরাপদ। আমাদের স্ব-স্ব মেডিকেল টিমগুলি আলোচনা করতে শুরু করেছে যে কীভাবে এই সিরিজটি খেলতে পারে আমাদের প্লেয়ার এবং সমর্থন দলের স্বাস্থ্য ও সুরক্ষার গ্যারান্টি দিয়ে শিসটি খেলতে। তিনি আমাদের দলের নিরাপত্তার সাথে কোনো আপস না করে যতটা সম্ভব নমনীয় হবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App