ইলিশ রক্ষায় জাটকা সংরক্ষণ

আগের সংবাদ

মেয়াদ শেষেও আইসিসি চেয়ারম্যান!

পরের সংবাদ

করোনা শনাক্ত হওয়ার আগেই পালিয়েছেন অন্তঃসত্ত্বা নারী

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৫, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ

এবার যশোরে এক অন্তঃসত্ত্বা (২৮) নারী করোনায় শনাক্ত হলেন। তবে করোনা রিপোর্ট আসার আগেই হাসপাতাল থেকে পালিয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা ওই নারী উপজেলার পাশাপোল ইউনিয়নরে বানুড়হুদা গ্রামের বাসিন্দা। শনিবার সেই অন্তঃসত্ত্বা নারীর ও তার আশেপাশের চারটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়। আক্রান্ত রোগীর পরিবারের আরো চার জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

যশোরেরর চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রথমে পৌর সদর এবং এবার ইউনিয়ন পর্যায়ে করোনা সনাক্তের বিষয়টিকে আশনিসংকেত হিসেবে দেখছেন এই স্বাস্থ্য কর্মকর্তা। পাশাপোল ইউনিয়নরে ওই বাড়িগুলো লকডাউন করার সময় ওই ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল ইসলাম সবুজও উপস্থিত ছিলেন।

গত বুধবার থেকে এ নিয়ে চৌগাছা উপজেলাতে তিনজন করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। এছাড়া শুক্রবার করোনা উপসর্গ নিয়ে উপজেলার জামিরা গ্রামে এক বৃদ্ধের (৬০) মৃত্যু হয়।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়