×

সারাদেশ

মাঠে গরু আনতে গিয়ে ২ কৃষকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২০, ০৬:৩৭ পিএম

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে মাঠে গরু চড়াতে গিয়ে আকস্মিক বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটে।

নিহত কৃষকরা হলেন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মৃত আব্দুল খালেক মোল্যার ছেলে জয়নাল মোল্যা (৫৫) ও পার্শ্ববতী নয়াডাঙ্গী গ্রামের মৃত টেনু মোল্যার ছেলে হাসেম মোল্যা (৫০)।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা ও ইউপি চেয়ারম্যান মো. আজাদ খান ঘটনাস্থল পরিদর্শনের পর প্রতি নিহত পরিবারে ২০ হাজার টাকা করে দুই পরিবারে মোট ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন। ওই দুই কৃষক বজ্রাঘাতে মৃত্যু অবস্থায় মাঠের মধ্যে পড়ে ছিল বিধায় হাসপাতালে আনা হয় নাই বলেও জানা যায়।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন দুপুরে উপজেলার মাথাভাঙ্গা নামক গ্রামের পদ্মাপাড়ে মাঠের মধ্যে গরু বেঁধে রেখে আসে। প্রায় দুই ঘণ্টা পর আকাশে কালো মেঘ সহ বিদ্যুৎ চমকাতে থাকে। এ সময় ওই দুই কৃষক মাঠের গরু আনার জন্য ছুটে যায় এবং বেঁধে রাখা গরুর খুটি উঠিয়ে বাড়ির দিকে রওনা হতেই বজ্রাঘাতে দুই কৃষকের মৃত্যু হয়। পরে এলাকাবাসী দুই কৃষকের লাশ উদ্ধার করে কৃষকদের নিজ নিজ বাড়িতেই দাফন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App