×

যুক্তরাষ্ট্র

করোনায় পাশে থাকবে এমসি কলেজ এলামনাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২০, ১১:৫০ পিএম

করোনায় পাশে থাকবে এমসি কলেজ এলামনাই

করোনায় সহায়তা

বিশ্বব্যাপী ভয়াবহ করোনা মহামারির পরিস্থিতিতে যেকোনোভাবে আক্রান্তদের পাশে থাকবে সিলেট এমসি এন্ড গভ. কলেজ এলামনাই অ্যাসোসিয়েশন অব ইউ এস এ ইনক-এর কার্যকরী পরিষদের সদস্যরা। করোনায় আক্রান্ত ও মৃতদের সহায়তায় এলামনাই তহবিলের অর্থ ছাড় দেয়া হয়েছে। প্রয়োজনে কবর ও শেষকৃত্যের ব্যাপারে সাহায্য করার প্রস্তাব গ্রহণ করা হয়েছে।

টেলি কনফারেন্সের মাধ্যমে এলামনাই অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের সদস্যরা গত ২১ এপ্রিল রাতে জরুরি সভায় মিলিত হয়ে এসব সিদ্ধান্ত নেয়। এমসি কলেজ ছাড়াও দুর্যোগপূর্ণ এই সময়ে সমাজের যেকোনো মানুষের পাশে সাহায্যের হাত বাড়ানোর প্রস্তাব গ্রহণ করা হয়।

শুধু সংগঠনের তহবিলই নয়, ব্যক্তিগত ভাবে যে কেউ স্বেচ্ছায় তহবিল দিয়ে করোনাযুদ্ধে সামিল হতে পারে। ইতোমধ্যেই সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম রেজু সংগঠনের মাধ্যমে একটি কবরের জায়গা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন।

অত্যন্ত আন্তরিক পরিবেশে সবার অংশগ্রহণ, সুচিন্তিত মতামত গভীর অনুভূতির সঙ্গে গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বেলাল উদ্দিন। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুর রহমান সাচ্চু। সভার শুরুতে গোলাম কিবরিয়া চৌধুরী কোরআন তেলাওয়াত করেন। এছাড়া মোহাম্মদ আকমল খাঁন সবার সুস্থতাসহ করোনা আক্রান্তদের রোগমুক্তি কামনা করেন।

উন্মুক্ত সহায়তার জন্য সংগঠনের যে কোনো সদস্য ছাড়াও আরো যাদের সঙ্গে যোগাযোগ করা যাবে তারা হলেন বেলাল উদ্দিন (৬৪৬-৫২৫-০৭৪৪), মোহাম্মদ নুরুর রহমান সাচ্চু (৩৪৭-২৮৫-১৪২৫), সফিক চৌধুরী (৬৪৬-২৩৮-৪৮৮৫), আজিমুর রহমান বোরহান (৯১৭-৫৭৯-১৭০৫), দেওয়ান সাহেদ চৌধুরী (৯১৭-৫১৩-৯২০৫) ও মোহাম্মদ আকমল খান (৩৪৭-৮৬৬-২৫২০)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App