×

খেলা

এবার নিলামে উঠবে মাশরাফি জার্সি ও ব্রেসলেট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২০, ০২:৫৭ পিএম

এবার নিলামে উঠবে মাশরাফি জার্সি ও ব্রেসলেট

মাশরাফি

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে সাকিব আল হাসান, মুশফিকুর রহীম ও মোহাম্মদ আশরাফুল তারা ব্যাট নিলামে তুলে এবার এবার নিজের কিছু সামগ্রি নিলামে তোলার ঘোষণা দিলেন বিগ বস মাশরাফি। এ নিয়ে ‘অকশন ফর অ্যাকশন’-এর সাথে প্রাথমিক আলোচনাও সেরে ফেলেছেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক।

তবে আগামী রোববারের মধ্যেই মাশরাফি নিশ্চিত করবেন তিনি কি কি সামগ্রি নিলামে তুলবেন। এটি নিশ্চিত করার পরই নিলামের তারিখ ও সময় জানিয়ে শুরু হবে ফেসবুক প্রচারণা। তবে প্রাথমিকভাবে জানা গেছে, ম্যাশ তার জার্সি ও লাকি চ্যাম্প ব্রেসলেটের কথা জানিয়েছেন ‘অকশন ফর অ্যাকশন’ কর্তৃপক্ষকে। তবে কোন জার্সিটি নিলামে তোলা হবে সে ঘোষণাও আসেনি এখনও। নিলামে সাকিবের ব্যাট বিক্রির মধ্য দিয়ে যাত্রা শুরু করে ফেসবুকভিত্তিক অকশন প্রতিষ্ঠান ‘অকশন ফর অ্যাকশন’।

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপ খেলা সাকিব আল হাসানের প্রিয় ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে নিলামে। এই ব্যাট দিয়েই ইংল্যান্ডে গত বিশ্বকাপে রানের ফুলঝুড়ি ফুটিয়েছিলেন সাকিব। আট ম্যাচে দু’টি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরিতে ৮৬ দশমিক ৫৭ গড়ে টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ ৬০৬ রান করেন তিনি। বৃহস্পতিবার ব্যাটটি কিনে নেন রাজ নামের যুক্তরাষ্ট্র প্রবাসী একজন বাংলাদেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App