×

জাতীয়

ডাঃ মঈনের বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা, যুবক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২০, ০১:০৯ পিএম

ডাঃ মঈনের বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা, যুবক গ্রেপ্তার

যুবক গ্রেপ্তার

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাক্তার মঈন উদ্দিনের বিরুদ্ধে ফেসবুকে কুসা রটনার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে সিআইডি। বুধবার (২২ এপ্রিল) সিআইডির সাইবার পুলিশ রাজধানীর বাড্ডা এলাকা থেকে রিয়াজুল আবির(৩১) নামের ওই যুবককে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত ১৫/০৪/২০ তারিখে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মঈন উদ্দিন করোনায় মৃত্যুবরণ করার পর এ বিষয়ে চিকিৎসক সমাজকে উসকে দেবার জন্য কতিপয় কুচক্রি মহল মৃত ডাক্তারকে জড়িয়ে নানান কুৎসামূলক বক্তব্য স্যোশাল মিডিয়া তে প্রচার করতে থাকে। এতে চিকিৎসকদের অনেকেই সাইবার পুলিশের সাথে যোগাযোগ করে এবং সামাজিক মাধ্যমে অপপ্রচারকারী দায়ী আইনগত ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানায়।

তাছাড়া সাইবার পুলিশের ২৪/৭ অনলাইন মনিটরিং সেল ডাঃ মঈন উদ্দিন সহ চিকিৎসক সমাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো বিভিন্ন পোস্ট শনাক্ত করে। তারই ধারাবাহিকতায় সাইবার পুলিশের একটি বিশেষ টিম রাজধানীর বাড্ডা এলাকা থেকে গতকাল অভিযুক্ত এইচ এম রিয়াজ(৩১), পিতা-মৃত আব্দুস ছাত্তার, মাতা-কচিরন নেছা, সাং-দাওকাঠী, পোস্ট-শ্যামপুর, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল কে গ্রেফতার করে। তার কাছে থেকে একটি মোবাইল সেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App