ব্যাটিং অনুশীলনে ব্যস্ত স্মিথ

আগের সংবাদ

ভারতীয় ক্রিকেটাররা স্বার্থপর: ইনজামাম

পরের সংবাদ

তাক লাগানো ব্যাটিং! কে এই বিস্ময়কন্যা?

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২০ , ৫:৪৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৩, ২০২০ , ৬:১৩ অপরাহ্ণ

কলকাতার ডায়াপার কিডের কথা মনে আছে? মাত্র আড়াই বছর বয়সেই নিখুঁত ক্রিকেটীয় শট, মাপা কভার ড্রাইভ দেখে হতবাক হয়ে গিয়েছিল ক্রিকেট বিশ্ব। সেই ডায়াপার কিড কিন্তু প্রথম শিরোনামে এসেছিল ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনের ভিডিওতে। ভন তার টুইটারে সেই কিডের ভিডিও টুইট করার পর ক্রিকেট বিশ্বে হৈ চৈ পড়ে গিয়েছিল।

ঠিক একইভাবে আরো এক অসাধারণ প্রতিভার খোঁজ পেয়েছেন ভন। নাম তার পরি শর্মা। মাত্র সাত বছর বয়স। বসবাস ভারতেরই কোনো এক প্রান্তে। ব্যাট হাতে নিখুঁত শট খেলে মুগ্ধতা ছড়িয়ে দেয়াই তার কাজ। যা দেখে ক্রিকেট বিশ্বের প্রথম সারির তারকারাও ধন্য ধন্য করছেন।

ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ থেকে শুরু করে ভারতীয় মহিলা দলের অল-রাউন্ডার শিখা পাণ্ডে পর্যন্ত মুগ্ধ এবং হতবাক পরির ব্যাটিং দেখে।

ভন পরির ভিডিও শেয়ার করে লিখেছেন, একবার দেখুন। মাত্র ৭ বছর বয়সে পরি শর্মার ব্যাটিং শৈলী কি অসাধারণ। তাতে ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ বলছেন, আমি যখন ছোট ছিলাম সবসময় পরি শর্মার মতো হতে চাইতাম। শিখা পাণ্ডে বলেছেন, তিনি পরিকে খুঁজে বের করে তার থেকে ব্যাটিং ক্লাস নেবেন।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়