×

বিনোদন

করোনা শেষে রেস্তোরাঁ খুলবেন কৌশানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২০, ১০:১০ পিএম

করোনা শেষে রেস্তোরাঁ খুলবেন কৌশানি

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়।

করোনা শেষে রেস্তোরাঁ খুলবেন কৌশানি

কৌশানি মুখোপাধ্যায়।

করোনা শেষে রেস্তোরাঁ খুলবেন কৌশানি

কৌশানি মুখোপাধ্যায়।

করোনা শেষে রেস্তোরাঁ খুলবেন কৌশানি

কৌশানি মুখোপাধ্যায়।

অনেকেই রয়েছেন যাঁরা সময়ের অভাবে এতদিন নিজের পছন্দের অনেক কাজ করতে পারতেন না। বিশ্বজুড়ে কঠিন পরিস্থিতিতে ঘরবন্দি এই জীবনের মধ্যেও অনেকেই তাই পজিটিভিটি খুঁজে নিচ্ছেন। তাঁদের মধ্যে একজন বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। কৌশানি তাঁর লকডাউন ডায়েরির কথা খোলসা করলেন এবার।

কৌশানির কথায় বলেন, আমি রান্না করতে খুব ভালোবাসি। আমি ঠিক করেছি এই সময় আমি নানান ধরনের ফ্যান্সি রান্না করার চেষ্টা করবো, যেমন বেকিং। আমি এতদিন ভয়ের চোটে বেকিং-এর চেষ্টা করিনি কখনও। তবে এই লকডাউনে আমি অনেক নতুন রান্না শিখেছি। অনেকেই আমায় পরামর্শ দিয়েছেন রেস্তোরাঁ খোলার। আমিও ভেবেছি সবকিছু স্বাভাবিক হয়ে গেলে একটা রেস্তোরাঁ খুলবো। বেশকিছু রান্নার ভিডিও আমি সোশ্যাল মিডিয়াতেও দিয়েছি।

তিনি বলেন, এই তো সেদিন ফিরনি বানিয়েছিলাম, সবার বেশ ভালো লেগেছে। মটন রোগান জোশ, শাহি পনির, চিকেন নবাব ডাল, পোলাও, আরও কত কিছু বানিয়েছি। মায়ের সঙ্গে মিলে বিরিয়ানি করেছি, এমনকি বাড়িতে ফুচকাও তৈরি করেছি, আর কত বলবো...।

[caption id="attachment_216492" align="aligncenter" width="506"] কৌশানি মুখোপাধ্যায়।[/caption]

কৌশানি আরো বলেন, তবে হ্যাঁ এই সময় খাওয়াটা যেমন গুরুত্বপূর্ণ, তেমনই সুস্থ থাকাটাও দরকার। এই মহূর্তে সপ্তাহে ৩-৪ দিন ট্রেনারের কাছে অনলাইন যোগা ক্লাস করছি। বাড়ির টেরেসে গিয়ে কার্ডিও করছি।

সময় কাটানোর বিষয়ে কৌশানি জানান, রান্নাবান্না ছাড়াও যাঁদের সঙ্গে এতদিন ব্যস্ততার মধ্যে হয়ত কথা বলে উঠতে পারতাম না ফোনো এমন অনেক আত্মীয়র সঙ্গেই এখন কথা হচ্ছে। এতদিন কাজ থেকে ফিরে রাতে দুই থেকে আড়াই ঘণ্টা কাটাতাম, বিভিন্ন সিনেমা দেখতাম। এখন সেই সময়টা পুরোটাই পাচ্ছি। নেটফ্লিক্স, আমাজন প্রাইম-এ বিভিন্ন সিরিজ দেখছি। যেমন ওয়েব সিরিজের মধ্যে ‘দ্যা হানটিং অব হিল হাউস’ দেখলাম, এখন ‘ফোর মোর শটস প্লিস!’ দেখছি, ‘মানি হিয়েসটি’ দেখা শুরু করেছি। এছাড়াও ‘ইসহাক’ বলে একটি পুরনো ছবি দেখছিলাম আগেরদিন। এই ছবিগুলি দেখে কিছু শেখার চেষ্টা করছি। আবার অনেক সময় নিজের ছবিও দেখছি, অনেক জায়গায় মনে হচ্ছে, এটা হয়ত আরো ভালো হতে পারতো। সেগুলো নোট করছি।

[caption id="attachment_216493" align="aligncenter" width="512"] কৌশানি মুখোপাধ্যায়।[/caption]

তিনি বলেন, এই সব কিছু ছাড়া এখন গার্ডেনিং করতেও বেশ ভালো লাগছে। আমার বাড়িতে বেগুন, লঙ্কা সহ বেশকিছু সবজির গাছ মা বসিয়েছেন। এখন আমিই সেগুলোর দেখাশোনা করছি। মা-বাবার সঙ্গে বেশ ভালো সময় কাটছে। আর, আমরা বন্ধুরা সবাই যেহেতু রাতে দেরিতে ঘুমোতে যাই, তাই বন্ধুদের সঙ্গে ভিডিও কলে রাতেই কথা হয়, আড্ডা হয়। বনির সঙ্গেও ভিডিও কলে কথা হচ্ছে। রাত ১২টার পর (যখন সকলের খাওয়া হয়ে যায়) বন্ধুরা মিলে অনলাইনে লুডো খেলি। প্রচুর আড্ডা দেই প্রায় ২ ঘণ্টা পর্যন্ত।

[caption id="attachment_216494" align="aligncenter" width="519"] কৌশানি মুখোপাধ্যায়।[/caption]

কৌশানির বলেন, ১৭ মে আমার জন্মদিন, আর এবার মনে হচ্ছে লকডাউন বার্থ ডে সেলিব্রেট করতে হবে। তবে একটা বিষয় ভেবে শান্তি পাচ্ছি, আমার দুটো ছবি 'বিয়ে ডট কম' আর সুজিত মণ্ডলের 'স্টুপিড', দুটোরই শ্যুট শেষ হয়ে গিয়েছে। আমি ১৭ মার্চ বিয়ে ডট কমের শ্যুট শেষ করলাম, আর ২২ মার্চ থেকেই লকডাউন। তবে কিছু ফিকশন, নন ফিকশন নিয়ে কথা হচ্ছিল, সেগুলো তো আটকে রয়েছে, কিছু করার নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App