×

সারাদেশ

সীমান্তে বিজিবির বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২০, ০২:৫৪ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়া সীমান্তে বাংলাদেশ বডারগার্ড বিজিবি ও মাদক চোরাকারবারীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদকব্যবসায়ী জসিম মণ্ডল (৩৫) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের ঘটনায় হাসুয়ার কোপে দুই বিজিবি সদস্য আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহের মহেশপুর-৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কামরুল আহসান।

উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা রবিবার (১৯ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জসিম মণ্ডলকে ২৩ বোতল ফেনসিডিলসহ সীমান্তের আল আমিনের আম বাগান থেকে আটক করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে। খবর পেয়ে রাত ৩ টার দিকে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে জসিম মণ্ডলের মৃতদেহসহ ৩০০ বোতল ফেনসিডিল, ১টি ওয়্যার কাটার, ১টি দা, ৩টি কাঁচি, ১টি হাসুয়া ও ১টি ছোরা উদ্ধার করে।

জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মৃত জসিম মণ্ডলের নামে জীবননগর থানায় ১ টি মাদক মামলা আছে। সে এলাকার চি‎হ্নিত মাদক ব্যবসায়ী। মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে বিজিবির পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App