×

বিনোদন

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২০, ০৫:২১ পিএম

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

মোনালিসা

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

"আমি প্রস্তুত হয়ে পোজ করতে পছন্দ করি," মোনালিসা এই ছবিটির ক্যাপশন দিয়েছেন। এখানে তাকে 'বোরো লোকের বেটি লো' নাচতে ক্লিক করা হয়েছে।

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

মোনালিসার এই অত্যাশ্চর্য ছবিটি দেখার পরে আমরা সত্যিই নির্বাক।

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

মোনালিসার এই চেহারাটি সর্বোপরি, রঙ লাল সব কিছুতে দেখতে সুন্দর লাগছে।

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

মোনালিসা এই গোলাপী শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছে এবং তার হাসি ছবিগুলিতে সম্পূর্ণ পরিপূর্ণ।

শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

এই ছবিতে মোনালিসা রাজকন্যার কম্পনকে বাড়িয়ে তুলেছে। তিনি তার শাড়ি চেহারা একটি আকর্ষণীয় স্পর্শ দিয়েছেন।

শাড়ির প্রতি মোনালিসার ভালোবাসা কথা আর গোপন নেই। সময় পেলেই তিনি শাড়ি পরে সাঁজতে খুব পছন্দ তার। তবে তার শো, বিভিন্ন অনুষ্ঠান এবং পারিবারিক অনুষ্ঠানে মিছ করেন না শাড়ির বাহারি সাজ। বিভিন্ন ভাবে তিনি মাতিয়ে রাখছেন তার ভক্তদের। শাড়িটি টানানোর সময় মোনালিসা এক মিলিয়ন টাকার মতো দেখাচ্ছে তার ছবিতে। আর তার শাড়ি পরা নতুন এই ছবিগুলো সামাজিক মাধ্যমে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

মোনালিসা ওয়ার্কআউট, বই এবং বাড়ির কাজকর্মে নিজেকে ব্যস্ত রেখে কোয়ারেন্টাইন বিরতির সময় বাড়িতে বেশিরভাগ সময় কাটাচ্ছেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তিনি একজন সুপরিচিত ভোজপুরি তারকা। তিনি রিয়েলিটি শো ‘বিগ বস ১০’ এও বৈশিষ্ট্যযুক্ত ছিলেন যার পরে তিনি টিভিতে মনোনিবেশ করেছেন। মোনালিসা ‘নজর ২’ ছবিতে প্রধান বিরোধী হিসাবে অভিনয় করেছেন।

[caption id="attachment_216062" align="aligncenter" width="534"] "আমি প্রস্তুত হয়ে পোজ করতে পছন্দ করি," মোনালিসা এই ছবিটির ক্যাপশন দিয়েছেন। এখানে তাকে 'বোরো লোকের বেটি লো' নাচতে ক্লিক করা হয়েছে।[/caption]   [caption id="attachment_216063" align="aligncenter" width="533"] মোনালিসার এই অত্যাশ্চর্য ছবিটি দেখার পরে আমরা সত্যিই নির্বাক।[/caption]

[caption id="attachment_216065" align="aligncenter" width="532"] মোনালিসার এই চেহারাটি সর্বোপরি, রঙ লাল সব কিছুতে দেখতে সুন্দর লাগছে।[/caption]   [caption id="attachment_216066" align="aligncenter" width="527"] মোনালিসা এই গোলাপী শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছে এবং তার হাসি ছবিগুলিতে সম্পূর্ণ পরিপূর্ণ।[/caption] [caption id="attachment_216067" align="aligncenter" width="531"] এই ছবিতে মোনালিসা রাজকন্যার কম্পনকে বাড়িয়ে তুলেছে। তিনি তার শাড়ি চেহারা একটি আকর্ষণীয় স্পর্শ দিয়েছেন।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App