×

খেলা

নেইমারের বেতন বাড়িয়ে দেবে পিএসজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২০, ০৫:০২ পিএম

নেইমারের বেতন বাড়িয়ে দেবে পিএসজি

নেইমার

২০১৭ সালে প্রায় ২০০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। কিন্তু দুই বছর ঘুরতে না ঘুরতেই আবার তিনি বার্সায় ফেরার জন্য ব্যাকুল হয়ে উঠেন। গত মৌসুমে খুব করে চেয়েও তিনি আসতে পারেননি। এবার খুব বড় একটি সম্ভাবনা রয়েছে তার।

তবে যেই নেইমারকে এতো টাকা খরচ করে এনেছিল তাকে কি এতো সহজে ছাড়তে মন চাইবে পিএসজি। আর তাই তো তাকে রেখে দেয়ার জন্য চেস্টা এখনো চালিয়ে যাচ্ছে তারা। স্প্যানিশ সংবাদমাধ্যম ডায়ারিও স্পোট জানিয়েছে নেইমার পিএসজি ছাড়তে চাইলেও তাকে আবার নতুন করে ২০২৫ সাল পর্যন্ত চুক্তির জন্য প্রস্তাব দেয়া হবে ফরাসি ক্লাবটির পক্ষ থেকে। বর্তমানে নেইমারের সঙ্গে পিএসজির চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত। সংবাদমাধ্যমটি আরো জানিয়েছে নেইমার যদি পিএসজির সঙ্গে আরো ৩ বছরের জন্য চুক্তি করেন তাহলে তাকে প্রতি সপ্তাহে আরো ৪০ হাজার ইউরো বাড়িয়ে দিবে তারা।

বর্তমানে নেইমার পিএসজির কাছ থেকে প্রতি সপ্তাহে ৬ লাখ ইউরো পান। আর নতুন চুক্তি করলে সেটি বাড়িয়ে ৬ লাখ ৪০ হাজার করা হবে। বছরে যা গিয়ে ঠেকবে প্রায় ৩৩ মিলিয়ন ইউরোতে। তবে পিএসজি নেইমারকে টাকার লোভ দেখালেও তিনি পিএসজিতে আর কোনোভাবেই থাকবেন না তা বলা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App