×

সারাদেশ

ইসলামপুরে আরো ৩৮৪ বস্তা সরকারি চাল জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২০, ০৫:২০ পিএম

ইসলামপুরে আরো ৩৮৪ বস্তা সরকারি চাল জব্দ

ইউএনও মিজানুর রহমান।

ইসলামপুরে আরো ৩৮৪ বস্তা সরকারি চাল জব্দ
ইসলামপুরে আরো ৩৮৪ বস্তা সরকারি চাল জব্দ

জামালপুরের ইসলামপুরের গুঠাইল বাজার থেকে ১০ টাকা কেজি দরের ৩৮৪ চাল জব্দ করেছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট মিজানুর রহমান। তিনি জানান, গতকাল ৯৮ বস্তা চাল জব্দ করার পর গোপন সংবাদে জানতে পারি আশপাশের দোকানে আরো চাল রয়েছে। সেই সংবাদের ভিত্তিতে আজ আবারো গুঠাইল বাজারে অভিযান চালিয়ে এ ৩৮৪ বস্তা চল উদ্ধার কারা হয়।

সোমরার (২০ এপ্রিল) দুপুরে গুঠাইল বাজারে একাধিক দোকানে অভিযান চালিয়ে ব্যবসায়ী মোয়াজ্জেম, মোশারফ আর মো নন্দু মিয়ার দোকান থেকে ৩৮৪ বস্তা চল উদ্ধার কারা হয়। ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান ভোরের কাগজকে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশপাশের দোকানে আরো সরকারি চাল রয়েছে যা অবৈধভাবে মজুদ রাখা হয়েছে। তাই দুপুরে ওই বাজারের তিন অসাধু ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন, মোশারফ হোসেন এবং মো নন্দু মিয়ার গুদামে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে ৫০ কেজির ৩৮৪টি বস্তা চাল জব্দ করা হয়। এরপর সেই তিনটি দোকান সিলগালা করে দেয়া হয়েছে।

তবে অভিযানের সময় ওই তিন ব্যবসায়ীকে পাওয়া যায়নি। তারা পালাতক রয়েছেন। এ বিষয়ে মামলা দায়েরসহ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App