ধোনি-সাক্ষীর অন্তরঙ্গ ছবি ভাইরাল

আগের সংবাদ

লকডাউনেও রাজধানীতে কোলাহল, গাড়ির হর্ন

পরের সংবাদ

রৌমারীতে বিজিবি-গ্রামবাসীর সংঘর্ষ: আহত শিশু

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২০ , ৫:৪০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২০ , ৬:০১ অপরাহ্ণ

ঘুষ না দেয়া ও ছাগল ধরাকে কেন্দ্র করে বিজিবি ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। বিজিবির এফএসের লাঠির আঘাতে নুসরাত জাহান (৪) নামের এক শিশু আহত হয়। আহতকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২০ এপ্রিল) দুপুরের দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার আলগারচর গ্রামে।

এ ব্যাপারে মেডিকেল অফিসার ডা: সেলিম আহমেদ বলেন, শিশুটির মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ফেটে গেছে। ক্ষতস্থানে কয়েকটি সেলাই দেয়া হয়েছে।

যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী জানান, ভুলবুঝাবুঝির এক পর্যায় অনাকাক্ষিত ঘটনাটি ঘটে। আমি ঘটনাস্থলে গিয়ে সিও’র সঙ্গে কথা বলে উভয়কে শান্ত করি । কোনো সমস্যার সৃষ্টি না হয় এ জন্য তাৎক্ষণিক মিমাংসা করে দেয়া হয়েছে।

এ ব্যাপারে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ বলেন, ছাগল আটককে কেন্দ্র করে গ্রামবাসীরা বিজিবির উপর চড়াও হয়। এতে অনাকাক্ষিত ঘটনার সৃষ্টি হলে আমি দ্রুত বিষয়টি যাদুরচর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে নিষ্পত্তি করে দেই। আপাতত পরিস্থিতি শান্ত।

এছাড়া সীমান্ত এলাকার গরু, ছাগল ও ভেড়া নোম্যান্সলেন্ড এ গেলে ভারতীয় বিএসএফ আমাদেরকে অভিযোগ দেয়। তাই সীমান্তবাসীকে ভারতে গরু, ছাগল না দেয়ার জন্য অনুরোধ করি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়