নেইমারের বেতন বাড়িয়ে দেবে পিএসজি

আগের সংবাদ

ইসলামপুরে আরো ৩৮৪ বস্তা সরকারি চাল জব্দ

পরের সংবাদ

বোনের পক্ষে দাঁড়ালেন কঙ্গনা

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২০ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২০ , ৫:০৯ অপরাহ্ণ

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বোন রঙ্গোলি চান্ডেল সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। বিশেষ করে তার বিতর্কিত টুইটগুলোর জন্য। আর এবার সেই বিতর্কিত টুইটের কারণেই গভীর সমস্যায় পড়েছেন তিনি। সম্প্রতি মোরাদাবাদে পাথর ছোড়ার ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি একটি টুইট করেন। আর এই কারণেই তার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

এই নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। নিজের টিমের ভেরিফাইড অ্যাকাউন্টেই সেই ভিডিও তুলেছেন তিনি। খুব দৃঢ়ভাবে রঙ্গোলির পক্ষ নিয়ে কঙ্গনা জানিয়েছেন যে, তিনি কোনো ভুল করেননি। কঙ্গনা ইনস্টাগ্রামে হিন্দিতে ভিডিও করে খুব জোরের সঙ্গে জানান যে, গণতন্ত্রে বাক স্বাধীনতার গুরুত্ব কী। তিনি এও দাবি করেছেন যে রঙ্গোলি কোনোভাবেই মুসলিমদের গণহত্যার বিষয়কে সমর্থন করেননি। তিনি শুধু তার মনের ভাষা ব্যক্ত করেছেন কোনো সমস্যা ছাড়াই।

রঙ্গোলি সব মুসলিমদের জঙ্গি বলেও মনে করেন না বলে জানিয়েছেন কঙ্গনা। তিনি আরো জানান যে, অনেক সোশ্যাল মিডিয়াতেই মুসলিমদের হেয় করে দেখানো হয়, সেইসব সাইট সরিয়ে দিয়ে ভারতের উচিত নিজের প্ল্যাটফর্ম শুরু করা। এর পাশাপাশি কঙ্গনা ভিডিও শেষ করার আগে হাসিমুখে সবাইকে ‘হ্যাপি লকডাউন’ বলেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়