শাড়িতে আকর্ষণ ছড়ালেন মোনালিসা!

আগের সংবাদ

রৌমারীতে বিজিবি-গ্রামবাসীর সংঘর্ষ: আহত শিশু

পরের সংবাদ

ধোনি-সাক্ষীর অন্তরঙ্গ ছবি ভাইরাল

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২০ , ৫:২৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২০ , ৫:২৭ অপরাহ্ণ

এবার ভাইরাল হয়েছে কুল ক্যাপ্টেন খ্যাত ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি। ছবিটা প্রকাশ হওয়ার কিছুক্ষণ পরেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এরপরই শুরু নানা জল্পনা কল্পনা। হয়তো মজার ছলেই এমনটা করেছেন ধোনির স্ত্রী। অনেকে আবার এটি অন্য দৃষ্টিতে দেখছেন।

ভারতীয় ক্রিকেট গ্রেট মহেন্দ্র সিং ধোনির স্ত্রী ‘সাক্ষী ধোনি’ ইনস্টাগ্রামের জনপ্রিয় একজন সেলেব্রেটি। নিয়মিত পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন সাক্ষী। এবার তার এক পোস্ট ঝড় তুললো ইনস্টাতে। গত ১৯ এপ্রিল (রবিবার) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন ধোনির স্ত্রী সাক্ষী।

যেখানে দেখা যায় ধোনি শুয়ে আছেন আর তার স্ত্রী ধোনির পায়ে কামড় দিতে চাচ্ছেন। তবে সেদিকে খেয়াল নেই ধোনির। সাবেক ভারতীয় অধিনায়ক ব্যস্ত তার সেলফোন নিয়েই। ছবির ক্যাপশনে সাক্ষী লিখেছেন, ‘যখন মিস্টার সুইটির পাত্তা পেতে চাই! ভিডিও গেমস বনাম স্ত্রী।’ এক ঘণ্টায় ছবিতে ১ লাখেরও বেশি লাইক পড়ে। ২১ ঘণ্টায় সংখ্যাটা দাঁড়িয়েছে প্রায় ৬ লাখে। কমেন্ট পড়েছে ৫ হাজরের উপরে।

মহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষী।

২০১০ সালে সাক্ষীকে বিয়ে করেন ধোনি। ‘জিবা’ নামে তাদের পাঁচ বছর বয়সী একটি কন্যা সন্তান আছে। ক্রিকেটের বাইরে অবসর সময়টা স্ত্রী-কন্যার সঙ্গেই কাটাতে পছন্দ করেন ২০১১ ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনি।

অনেক দিন হলে টিম ইন্ডিয়ায় নেই ধোনি। সেই বিশ্বকাপের পর আর দেখা যায়নি জাতীয়। যদি আইপিএল দিয়ে জাতীয় দলে ফেরার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে আইপিএল পিছিয়ে যাওয়ায় সেটাও আপাতত হচ্ছে না। করোনা ভাইরাসে কারণে ভারতজুড়ে লকডাউনে রাঁচিতে নিজ বাড়িতে সময় কাটছে ধোনি-সাক্ষীর। আমুদে স্বভাবের সাক্ষী তার ক্রিকেটার স্বামীর সঙ্গে বিভিন্ন খুনসুটিতে মাতিয়ে রাখছেন ঘর।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়