আনোয়ারায় প্রতিবন্ধীসহ ২৫০ পরিবাকে ত্রাণ সহায়তা

আগের সংবাদ

আর্থিক সহায়তার জন্য এডিবির কাছে অনুরোধ

পরের সংবাদ

করোনায় নতুন মৃত্যু ১০, আক্রান্ত ৪৯২, পরীক্ষা ২৭৭৯

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২০ , ২:৪৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২০ , ১০:১২ অপরাহ্ণ

গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ১০ জনের এবং আক্রান্ত হয়েছে আরো ৪৯২ জন। ২৭৭৯ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্তের এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ফলে দেশে মোট মৃত্যু হয়েছে ১০১ জনের এবং মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ৯৪৮ জন। নতুন করে ১০ জন সুস্থ্য হওয়ায় মোট সুস্থ্য হয়ে বাড়ি গেছেন ৮৫ জন। সব মিলিয়ে দেশে মোট পরীক্ষা করা হয়েছে ২৬ হাজার ৬০৪ জনের।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তার সঙ্গে ছিলেন অধিদফতরের কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল্লাহ।

নতুন আক্রান্তদের মধ্যে বেশিরভাগ গাজীপুরের মানুষ বলে জানানো হয়েছে। এর পরে দ্বিতীয় আক্রান্তের হার কিশোরগঞ্জে এবং তৃতীয় অবস্থানে রয়েছে নরসিংদী জেলা। এর আগে গতকাল রবিবার ( ১৯ এপ্রিল) মোট শনাক্ত হয়েছিল ৩১২ জন এবং মৃত্যু হয়েছিল ৭ জনের।

 

 

নকি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়