করোনায় জরুরি সাহায্য পেতে ফোন করুন

আগের সংবাদ

গরীবের ডাক্তার ছিলেন মঈন

পরের সংবাদ

মাছ ধরা ‍নিয়ে মদনে আহত ৫, নিহত ১

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২০ , ১:৫২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২০ , ১:৫২ অপরাহ্ণ

নেত্রকোনার মদনে পুকুরে শিশুদের মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত ও আঙ্গুর মিয়া নামক একজনের মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রুমান নিশ্চিত করেছেন। বুধবার (১৫ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আঙ্গুর মিয়া উপজেলার নায়েকপুর ইউনিয়নে গাবরদেওতলা গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এখলাছের ছেলে জাকির ও একই গ্রামের নিহত আঙ্গুর মিয়ার ভাতিজা সজিবের সাথে পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। পরে আঙ্গুর মিয়া বাড়ির সামনে ডোবায় যাওয়া মাত্রই এখলাছের ভাই ফারুক, মোখলেছ, তৌহিদ, রহিছ, এখলাছের ছেলে সাদ্দামসহ ১০/১২ জন তার উপর হামলা চালালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আঙ্গুর মিয়া, জানু মিয়া, তৌহিদ মিয়া, এখলাছ মিয়া, রহিম উদ্দিন, সাদ্দাম মিয়া আহত হয়ে মদন হাসপাতালে ভর্তি হয়। আহত আঙ্গুর মিয়া ও এখলাছ মিয়ার অবস্থা আশষ্কা জনক থাকায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আঙ্গুর মিয়ার অবস্থা অবনতি ঘটলে ওই দিন রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

ওসি মো. রমিজুল হক জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর লাশ বাড়িতে আসবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়