রাতের আধাঁরে মধ্যবিত্তদের ঘরে খাবার পৌঁছে দিলেন ইউএনও

আগের সংবাদ

ছোটবেলার ক্লাবে রোনালদো

পরের সংবাদ

অ্যাথলেট সামিউলের পাশে তামিম

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২০ , ৫:০০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২০ , ৫:০০ অপরাহ্ণ

আর্থিক সংকটে পড়া অ্যাথলেট সামিউলের পাশে দাঁড়িয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল খান। করোনা ভাইরাস মহামারির কারণে ভীষণ আর্থিক সংকটে পড়া এই অ্যাথলেটের দুর্দশা দূর করতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তামিম। সামিউলের পরিবারের আগামী এক মাসের খরচ দিয়েছেন তিনি।

গত ১৫ এপ্রিল খুলনা থেকে সামিউল জানিয়েছেন, ‘তামিম অর্থ সহায়তা করেছেন তাকে, ‘বিপদে বন্ধু খুঁজে পাওয়া দায় হলেও আমি আমার বিপদে তামিম ভাইকে পাশে পেয়েছি। আগামী এক মাস চলার জন্য আমাদের ছয় সদস্যের পরিবারের যে টাকা দরকার, তা তিনি দিয়েছেন।’

করোনা ভাইরাসের ফলে সৃষ্ট অচলাবস্থার মাঝে দেশসেরা ওপেনার তামিমের এমন ভূমিকাকে বর্ণনা করার ভাষা হারিয়ে ফেলেছেন সামিউল, ‘আর্থিক সহায়তা পেয়ে আমরা স্বস্তি অনুভব করছি। আমি খুবই গর্বিত এটা ভেবে যে, বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক আরেকজন অ্যাথলেটের সাহায্যে এগিয়ে এসেছেন। আমি কথা বলার ভাষা খুঁজে পাচ্ছি না।’

উল্লেখ্য, সামিউলের হাতে কোনো কাজ না থাকায় সংসার চালানোর সমস্ত ভার পড়েছিল তার বাবার উপর, যিনি লিটারপ্রতি ৩ টাকা লাভে কৃষকদের কাছে ডিজেল বিক্রি করছিলেন। কিন্তু দৈনিক ৪০-৫০ লিটার ডিজেলও বিক্রি হচ্ছিল না। হৃদয়স্পর্শী প্রতিবেদনটি বাঁহাতি তারকা ক্রিকেটার তামিমের নজরে আসার পর তিনি ২০ বছর বয়সী তরুণের পাশে এসে দাঁড়িয়েছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়