×

সরকার

প্রধানমন্ত্রীর তহবিলে আরো ৩৩ ব্যক্তি-প্রতিষ্ঠানের অনুদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২০, ০৫:৪৪ পিএম

প্রধানমন্ত্রীর তহবিলে আরো ৩৩ ব্যক্তি-প্রতিষ্ঠানের অনুদান

করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছে নতুন করে আরো ৩৩ ব্যক্তি ও প্রতিষ্ঠান। বুধবার (১৫ এপ্রিল) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এসব অনুদান গ্রহণ করেন তার মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। এ সময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন প্রধানমন্ত্রী। করোনা পরিস্থিতিতে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার জন্য এসব ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান সরকার প্রধান।

আর্থিক অনুদানকারী এসব ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- যুব ও ক্রিড়া মন্ত্রণালয়; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়; গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়; স্থানীয় সরকার বিভাগ; পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ; ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল); ঢাকা বিশ্ববিদ্যালয়; বিইউপি (ইটচ); বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ্যাভিয়েশন এ্যান্ড এ্যারোস্পেস ইউনিভার্সিটি; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়; কাশেম ট্রাস্টের চেয়ারম্যান এম. এ কাশেম; রাজবাড়ির সংসদ সদস্য জিল্লুল হাকিম;

বাংলাদেশ ফররেইন সার্ভিস এসোসিয়েশন; বিসিএস কর এসোসিয়েশন; ইনস্টিটিউশন্স অব ইঞ্জিনিয়ার্স (আইইবি); ঢাকা ক্লাব; বিএসআরএম গ্রুপ, সাইফ পাওয়ারটেক লিমিটেড; উত্তরা গ্রুপ, টেক্সকোটেক; হামদর্দ ফাউন্ডেশন; গান বাংলা; শাওমি টেকনোলজিস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড; ইস্পাহানি টি লিমিটেড; সিদ্ধেশ্বরী বালিকা বিদ্যালয়; আমিন মোহাম্মদ ফাউন্ডেশন; চট্টগ্রাম চেম্বার অব কমার্স; আইডিইবি; ইইডি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এবং বাংলাদেশ জুয়েলারি সমিতি। এছাড়া প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে পিপিই অনুদান দেন ওলিলা গ্লাস ইন্ডাস্ট্রি লিমিটেড এবং জাহাঙ্গীর আলম সরকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App