×

খেলা

ছেলের নাম মাইদ রাখলেন মাহমুদউল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২০, ০৬:১০ পিএম

ছেলের নাম মাইদ রাখলেন মাহমুদউল্লাহ

রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সেই খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে জানিয়েছিলেন তিনি।

জন্মের ৮ দিনের মাথায় বাংলা নতুন বছরের প্রথম দিন মঙ্গলবার নিজের ছোট ছেলের নামও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান মাহমুদউল্লাহ। একটি পোস্ট দিয়ে রিয়াদ ছোট ছেলের নাম লিখেন, ‘মোহাম্মদ জুয়াইদ উল্লাহ মাইদ।’

রিয়াদের ভক্ত সমর্থকরা এই নামে খুশি। মাইদের সুস্বাস্থ্য কামনা করেছেন সবাই। ২০১১ সালে জান্নাতুল কাওসার মিষ্টির সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন মাহমুদুল্লাহ রিয়াদ। ২০১২ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম পুত্র সন্তান, নিজের নামের সাথে মিলিয়ে তার নাম রাখেন রাঈদ।

গত ৬ এপ্রিল দ্বিতীয়বারের মতো বাবা হন মাহমুদুল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টি অধিনায়কের স্ত্রীর কোল আলোকিত করে আসে এক ফুটফুটে ছেলে সন্তান। পোস্টে নিজের ছেলের জন্য সকলের কাছে আল্লাহর রহমত কামনা করে দোয়া চান মাহমুদউল্লাহ। সন্তান সুস্থভাবে দুনিয়াতে আসায় তিনি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা হওয়ার সুখবর দেন সাকিব আল হাসান এবং মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিব-শিশির দম্পতির কন্যাসন্তান এখনো ভ‚মিষ্ট হয়নি। এ মাসের শেষের দিকে পৃথিবীর আলো দেখার কথা আলাইনা হাসান আব্রির ছোট বোনের। সাকিবের বড় মেয়ে আলাইনার বর্তমানে ৪ বছর চলছে। এর আগে, গত নভেম্বরে দ্বিতীয় সন্তানের বাবা হন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এবারে তার একটি কন্যা সন্তান হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App