×

সারাদেশ

সেই দুই যুবলীগ নেতাকে দলীয় কর্মকাণ্ড থেকে অব্যাহতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২০, ১২:৫৪ পিএম

সেই দুই যুবলীগ নেতাকে দলীয় কর্মকাণ্ড থেকে অব্যাহতি

কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শুক্কুর আলী শেখ ও সাধারণ সম্পাদক মোমেন

গাজীপুরের কালীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শুক্কুর আলী শেখ ও সাধারণ সম্পাদক মোমেন পাঠানকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন।

তারা জানান, রোববার (১২ এপ্রিল) সন্ধ্যায় তাদের স্বাক্ষরিত একটি অব্যাহতিপত্র ইতিমধ্যে ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে পাঠানো হয়েছে। ওই দুই ওয়ার্ড যুবলীগ নেতা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নানা সংগঠনবিরোধী কাজে লিপ্ত থাকায় তাদেরকে দলের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা গেছে, পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শুক্কুর আলী শেখের বিরুদ্ধে চলতি বছরের শুরুর দিকে গাজীপুর মহানগর পূবাইল থানায় একটি শ্লীলতাহানির মামলা হয়ে। এছাড়াও ওই যুবলীগ নেতার বিরুদ্ধে একাধিক বিয়ে ও বহুনারী কেলেঙ্কারীর অভিযোগ রয়েছে। আর ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোমেন পাঠানের বালীগাঁও পশ্চিমপাড়া গ্রামে একাধিক জুয়ার আসর পরিচালনা করেন।

সর্বশেষ শুক্রবার (১০ এপ্রিল) রাতে ওই দুই যুবলীগ নেতার নেতৃত্বে কালীগঞ্জ ক্যাবল নেটওয়ার্ক নামের এক ডিশ ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর এবং ওই ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী, তিন কর্মচারীসহ পাঁচজনকে মারধর করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App