×

খেলা

মায়ের প্রেমকে সাধুবাদ জানালেন নেইমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২০, ১১:৪০ পিএম

মায়ের প্রেমকে সাধুবাদ জানালেন নেইমার

নতুন প্রেমিক থিয়াগো রামোসের সঙ্গে নেইমারের মা নাদিন গনজালভেস।

মায়ের প্রেমকে সাধুবাদ জানালেন নেইমার

ছেলে নেইমার এবং মেয়ে রাফেলার সঙ্গে নাদিন গনজালভেস।

প্রেম মানে না কোনো বয়স। এ কথাটিই যেন আবার প্রমাণ করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ৫২ বছর বয়সী মা নাদিন গনজালভেস। গত পরশু নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন তিনি। সেখানে দেখা যায় ২২ বছর বয়সী এক যুবককে জড়িয়ে ধরে আছেন তিনি। আর সেই যুবকটি আর কেউ নন তার নতুন বয়ফ্রেন্ড থিয়াগো রামোস।

নেইমারের মায়ের নতুন বয়ফ্রেন্ডের ছবি প্রকাশ পাওয়ার পরই তা বেশ আলোড়ন সৃষ্টি করে। তবে মায়ের নতুন প্রেমকে সাধুবাদ জানিয়েছেন নেইমার।

[caption id="attachment_214925" align="aligncenter" width="634"] ছেলে নেইমার এবং মেয়ে রাফেলার সঙ্গে নাদিন গনজালভেস।[/caption]

নাদিন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডে যে ছবিটি প্রকাশ করেছেন সেই ছবির নিচেই নেইমার কমেন্টে বলেন, সুখে থাকো মা। তোমাকে ভালবাসি।’ এমনকি নেইমারের বাবা নেইমার সিনিয়র নাদিনের নতুন প্রেমকে স্বাগত জানিয়েছেন। ২০১৬ সালে প্রায় ২৫ বছরের সংসার জীবনের ইতি টানেন নেইমারের বাবা-মা।

মায়ের নতুন প্রেমিক থিয়াগো রামোসের সঙ্গে আগে থেকেই পরিচয় আছে নেইমারের। এমনকি তারা দেখাও করেছেন। তাছাড়া থিয়াগো নেইমারের অন্যতম বড় ভক্তও। নেইমারের চেয়ে ৬ বছরের ছোট রামোস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App