×

বিনোদন

ক্ষ্যাপা'র বৈশাখী আড্ডা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২০, ১২:৫১ পিএম

ক্ষ্যাপা'র বৈশাখী আড্ডা

ছবি: বিনোদন প্রতিবেদক

ক্ষ্যাপা'র বৈশাখী আড্ডা

ছবি: বিনোদন প্রতিবেদক

করোনাভাইরাসের সংক্রমণে প্রভাবে স্থবির হয়ে গেছে সব কিছু। ঘরবন্দি মানুষের জন্য এই সময়ে প্রতিদিন রাত সাড়ে ১০টায় ফেসবুক লাইভ আড্ডার আয়োজন করেছে থিয়েটার পত্রিকা ক্ষ্যাপা।

ইতোমধ্যে লাইভ আড্ডায় গান, আবৃত্তি, পাঠ অভিনয় করেছেন সামিউন জাহান দোলা, হুমায়ূন আজম রেওয়াজ, নুশিন আদিবা ও শিশির রহমান। সরকারি নির্দেশনা মেনে ভার্চুয়াল দুনিয়ায় এবার চৈত্রসংক্রান্তি ও বাংলা বর্ষবরণের আয়োজন করেছে ক্ষ্যাপা।

সোমবার চৈত্রসংক্রান্তির আয়োজনে রয়েছে ধারাবাহিক তিনটি ফেসবুক লাইভ সম্প্রচার। বিকেল ৪টায় পাপেট শো পরিবেশন করবে শিশুশিল্পী শ্রেয়ান, সন্ধ্যা ৭টায় আশরাফুল হাসান বাবু ও কাজী বুশরা আহমেদ তিথির আবৃত্তি এবং রাত সাড়ে ১০টায় গান-আড্ডায় উপস্থিত থাকবেন সংগীত ও নাট্যশিল্পী চেতনা রহমান ভাষা।

[caption id="attachment_214782" align="aligncenter" width="700"] ছবি: বিনোদন প্রতিবেদক[/caption]

মঙ্গলবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখে রয়েছে ধারাবাহিক ৫টি লাইভ সম্প্রচার। সকাল ৯টায় কলকাতার জনপ্রিয় আবৃত্তিশিল্পী ও উপস্থাপিকা রিনি বিশ্বাস উপস্থিত থাকবেন আবৃত্তি ও আড্ডায়। বেলা ১২টায় পাপেট শো পরিবেশন করবে শিশুশিল্পী চন্দ্রবিন্দু তোতা ও তার আবোলতাবোল পাপেট থিয়েটার, বিকেল ৪টায় আবৃত্তি ও আড্ডায় অংশ নেবেন নন্দিত আবৃত্তি শিল্পী হাসান আরিফ, সন্ধ্যা সাড়ে ৭টায় উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার এবং সবশেষে রাত ১১টায় উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ ও শিমুল ইউসুফ।

এই আড্ডাবাজিতে অংশ নিয়ে ইচ্ছামতো আর্থিক সহযোগিতা করতে পারেন ০১৭১৭৩৮৬৬৪৬ এই বিকাশ নম্বরে (ব্যক্তিগত)। এই টাকা দেয়া হবে আর্থিকভাবে অসচ্ছল মানুষদের হাতে।

ক্ষ্যাপার ফেসবুক লাইভ সম্প্রচারের দায়িত্বে রয়েছেন পাভেল রহমান, অপু মেহেদী, প্রসেনজিত রায়, মাহফুজ সুমন, শাহনাজ জাহান ও শাকিল মাহমুদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App