প্রাণিসম্পদের নিয়ন্ত্রণ কক্ষ চালু ২৫ এপ্রিল পর্যন্ত

আগের সংবাদ

জামাতে তারাবিও হবে না সৌদি আরবে

পরের সংবাদ

সুনামগঞ্জে অন্তঃসত্তা নারী করোনায় আক্রান্ত

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২০ , ১২:৫৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৩, ২০২০ , ১:০৯ অপরাহ্ণ

সুনামগঞ্জ সদর উপজেলার বেরীগাও গ্রামের এক অন্তঃসত্তা নারী করোনা ধরা পড়েছে। সোমবার (১৩ এপ্রিল) সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ওই নারী করোনায় শনাক্ত হয়েছেন।

শনাক্ত নারীর বাড়িসহ আশেপাশের ছয়টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। এতে সুনামগঞ্জ সদর হাসপাতালের গাইনি বিভাগসহ সংশ্লিষ্ট ডাক্তার ও নার্সসহ হাসপাতালের সংশ্লিষ্টদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ওই নারীর সংস্পর্শে যাওয়া এক ডাক্তার ও তিনজন নার্স ও দুজন আয়াকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে। তাছাড়া তাদের সংস্পর্শে আসা সুনামগঞ্জের অন্যান্য ডাক্তার ও নার্সদেরও পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

জানা যায়, ওই নারীর স্বামী কয়েকদিন আগে নারায়নগঞ্জ থেকে বাড়ি আসেন। তার মধ্যেই স্ত্রী সংক্রমিত হয়েছেন। ওই সময় তার স্বামীও সঙ্গে ছিলেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, ওই নারীর পরিবার তথ্য গোপন করায় দুটি হাসপাতালের ডাক্তার, নার্সসহ অনেকেই এখন আতঙ্কে রয়েছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়