×

খেলা

তামিমের গোপন দান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২০, ০৪:৫৭ পিএম

তামিমের গোপন দান

তামিম ইকবাল

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে পুরো বিশ্ব। বাংলাদেশ ক্রিকেটের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান এবার অসহায় মানুষের কল্যাণে ‘বড় অংকের অর্থ দান’ করেছেন। এর আগে নিজেদের বেতনের অর্ধেক করোনা তহবিলে দিয়েছিলেন জাতীয় দলের ২৭ ক্রিকেটার। এবার কাউকে কিছু না জানিয়ে অনেকটা গোপনেই দান করেছেন।

গত ১১ এপ্রিল দাতব্য সংস্থা ‘ফুটস্টেপস’ জানিয়েছে, বিশাল অংকের দানই করেছেন এই মারকুটে ওপেনার। তবে যেহেতু গোপন দান, টাকার অংক জানানো হয়নি।

ফুটস্টেপস’ জাতীয় দলের ওপেনারের এমন মহৎ কাজে ধন্যবাদ জানিয়ে বলেছে, আমাদের কোভিড-১৯ পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারগুলিকে খাদ্য সরবরাহের জন্য ব্যাপক অনুদান দেয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ধন্যবাদ জানাতে চাই।’

‘তামিম আমাদের মিশনে যোগ দিয়েছেন এবং আপনিও আমাদের যতটা সম্ভব সংগ্রামী পরিবারগুলিতে পৌঁছাতে এবং তাদের এই মহামারি থেকে বাঁচতে সহায়তা করতে পারেন।

বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধে গত ২৬ মার্চ থেকে দেশে অঘোষিত লকডাউন চলছে। ফলে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া শ্রমজীবী মানুষেরা। কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় তাদের বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে। সমাজের বিত্তবানদের মধ্যে অনেকে এগিয়ে এসেছেন এই দুঃসময়ে। ক্রিকেটাররাও দলগত এবং ব্যক্তিগত উদ্যোগে বিপদগ্রস্থ মানুষদের সাহায্য সহযোগিতা করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App