×

সারাদেশ

এক ভাই ডাকলেন, দুই ভাই পিটিয়ে মারলেন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২০, ১০:৪৪ পিএম

এক ভাই ডাকলেন, দুই ভাই পিটিয়ে মারলেন!

প্রতীকী দৃশ্য

গাইবান্ধার সাঘাটা বাজারে শালিস করতে গিয়ে খুন হয়েছেন সাঘাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ মোল্লা। সাঘাটা বাজারের ব্যবসায়ী ননী গোপাল সাহার দুই ছেলে শ্যামল সাহা ও নিলমণি সাহা তাকে পিটিয়ে মেরেছেন।

রোববার (১২ এপ্রিল) বেলা ১১টার দিকে সাঘাটা বাজারে এ হত্যার ঘটনা ঘটে। এ ব্যাপারে সাঘাটা থানায় হত্যা মামলা করা হয়েছে। পরে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত শ্যামল ও নিলমণি সাহাকে আটক করে।

সাঘাটার হাসিলকান্দি গ্রামের মৃত কছোর উদ্দিন মোল্লার ছেলে আব্দুল হামিদ স্থানীয় শালিস ও আপোষ মিমাংসায় অত্যন্ত ন্যায়নিষ্ঠার সঙ্গে ভূমিকা রাখার ক্ষেত্রে এলাকায় তার ব্যাপক সুনাম। এ কারণেই ননী গোপাল সাহার মেজো ছেলে কালাচান সাহা তাকে পরিবারিক বিরোধ মিমাংসার জন্য ডেকে নিয়ে যান।

ব্যবসায়ী ননী গোপাল সাহার তিন ছেলের মধ্যে আগে থেকেই পারিবারিক জমি-জমার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছি। সকলে কালাচানের ডাকে তাদের ভাইদের মধ্যে বিরোধ নিষ্পত্তি করতে গেলে ক্ষিপ্ত হয়ে ওঠ কালাচানের দুই ভাই শ্যামল ও নিলমণি।

এক পর্যায়ে তারা শালিস বৈঠকে মধ্যস্থতাকারী আব্দুল হামিদকে মারধর শুরু করে। পিটিয়ে মাটিতে ফেলে তারা কিলঘুষি দিতে থাকেন। ঘটনাস্থলেই হামিদ মোল্লা জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে দ্রুত উদ্ধার করে সাঘাটা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনা নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন ভোরের কাগজ লাইভকে জানান, থানায় হত্যা মামলা দায়ের হওয়ার পর জড়িত শ্যামল ও নিলমণিকে আটক করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App