×

খেলা

জামাল ভূঁইয়ার পৈত্রিক বাড়িতে ডাকাতি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২০, ০৫:৫০ পিএম

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনাকে ডাকাতি নয়, দুইপক্ষের মারামারি বলে জানিয়েছে নন্দাইল থানা পুলিশ।

জানা গেছে, সপ্তাহখানেক আগে (২ এপ্রিল) দিবাগত রাতে ১০-১২ জনের একটি দল নান্দাইল উপজেলার জামাল ভূঁইয়ার পৈত্রিক বাড়িতে হামলা করে। প্রথমে ৭-৮ জনের একটি দল একযোগে বাড়িতে ঢুকে পথের বেড়া (দেউড়ি), বারান্দার গ্রিল, স্টিলের দরজায় এলোপাথাড়ি কোপাতে থাকে। ৩-৪ জনের একটা দল বারান্দার তালা ভেঙে ঘরে ঢুকে। তারপর দরজা ভেঙে মূল ঘরে প্রবেশ করে। আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার এবং নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে। ভাঙচুর এবং কোপাকুপির প্রচণ্ড শব্দে বাড়ির মানুষ সজাগ হয়ে যায় এবং তাদেরকে ডাকাতিতে বাধা দিলে ডাকাতরা জুনায়েদ ভূঁইয়া (জামাল ভুঁইয়ার চাচাতো ভাই) ও জিন্নাহ ভুঁইয়াকে (জামাল ভূইয়ার চাচা) প্রাণনাশের হুমকি দেয়। পরদিন সকালে জুনায়েদ ভূঁইয়া বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। তবে এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

জামাল ভূঁইয়ার চাচাতো ভাই জুনায়েদ ভূঁইয়া বলেন, সপ্তাহখানেক আগের ঘটনা এটি। রাতের খাওয়া-দাওয়া করে ঘুমাচ্ছি। রাত দেড়টার দিকে হঠাৎ ডাকাতরা হামলা করে। এসময় তারা হুমকি দিয়ে রাখে যদি বের হই শারীরিকভাবে ক্ষতি করবে। প্রত্যেক ঘরের সামনে লোক রাখা ছিল। ওদের মুখে ছিল মুখোশ। দরজা ভেঙে দেড় লাখের মতো টাকা ও কিছু স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। ওইদিন লোডশেডিং থাকায় বাড়িতে সৌরবিদ্যুৎ ছিল। স্পষ্ট কথা শুনে চিনতে পেরেছি। মামলা করেছি এক সপ্তাহ আগে। এখনও কেউ গ্রেফতার হয়নি।

নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহমেদ বলেন, ডাকাতি নয়, জামাল ভূঁইয়ার চাচাতো ভাইয়ের (জুনায়েদ ভূঁইয়া) সঙ্গে মারামারির ঘটনা ঘটেছে। দুই পক্ষই মামলা করেছে। এর আগেও দুই পক্ষ দুটি মামলা করেছিল।

এ ঘটনায় পরিবারের সবাই আতঙ্কে আছেন বলে জানান জুনায়েদ ভূঁইয়া। তিনি বলেন, আমার বাবা-মা, দুই বোন, ছোট ভাই সবাই আতঙ্কে আছে। ডাকাতদের কেউই গ্রেফতার হয়নি এখনও। পুলিশ এসেছিল দুইবার। দুইবারই আসামীদের গ্রামে গিয়ে ধরার চেষ্টা করেছে কিন্তু ধরতে পারেনি। এখন করোনাভাইরাস নিয়ে পুলিশ ব্যস্ত থাকায় আর ওদের গ্রেফতার তৎপরতা চলছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App