×

বিনোদন

নিঃস্বার্থ চার স্বাস্থ্যকর্মীকে প্রিয়াঙ্কার উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২০, ১২:৩২ পিএম

নিঃস্বার্থ চার স্বাস্থ্যকর্মীকে প্রিয়াঙ্কার উপহার

প্রিয়াংকা চোপড়া

করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করায় বিশ্বের চার নারী স্বাস্থ্যকর্মীকে ১ লাখ ডলার উপহার দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে লাইভ চ্যাটে তাদের নাম ঘোষণা করেন তিনি। একইসঙ্গে শেয়ার করেছেন চারজনের গল্প।

লাইভের শুরুতে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘কেমন আছেন সবাই। পৃথিবীতে ভয়াবহ সময় কাটছে আমাদের। এর মধ্যেও নিজেকে সময়নিষ্ঠ মানুষ মনে হচ্ছে। এই যে দেখুন না, রাত ৩টায় লাইভ করছি!’

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, কঠিন সময়ে অন্যকে সহযোগিতা করে যাওয়া এমন অসাধারণ নারীদের মনোনীত করার জন্য সবাইকে ধন্যবাদ। সত্যিকার অর্থেই তারা পার্থক্য গড়ে দিয়েছেন। প্রত্যেকে তাদের সঙ্গে পরিচিত হোন।

উপহার পাওয়া চার নারীর একজন হলেন অ্যাডভান্সড প্র্যাকটিস রেজিস্টার্ড নার্স (এপিআরএন) এমিলি। করোনা পরিস্থিতিতেও প্রতিদিনই কাজ করছেন তিনি। পরিবারের সুরক্ষার কথা ভেবে নিজে আলাদা জায়গায় থাকছেন এই স্বাস্থ্যকর্মী।

আরেকজনের নাম জো। করোনা রোগীদের নিয়মিত সাহস জুগিয়ে যাচ্ছেন তিনি। ভারতীয় নারী জয়ার উদারতা অন্যরকম। নিজের টাকায় মাস্ক কিনে স্বাস্থ্যকর্মীদের বিতরণ করেছেন তিনি। জেনি নামের এক নারী ‘ফিডিং হিরোস’ হ্যাশট্যাগ উদ্যোগ চালুর মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন।

প্রিয়াঙ্কার কথায়, আপনাদের সাধুবাদ জানাই। এসব অবদান সবসময় মনে রাখবো। অনেক ভালোবাসা রইলো।

প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস করোনা সংকট মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তহবিলসহ কয়েকটি আন্তর্জাতিক সংস্থায় অনুদান পাঠিয়েছেন। তাদের অবদানের প্রশংসা করে মোদি টুইটারে লিখেছেন, ব্যক্তি, প্রতিষ্ঠান, পেশাজীবী, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সবাই ভারতের সুন্দর ভবিষ্যতের জন্য একত্রিত হচ্ছেন। ধন্যবাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App