করোনায় বিয়ে, অতঃপর বিরল ইতিহাস!

আগের সংবাদ

ভাষা সৈনিক সুফিয়া আহমেদ আর নেই

পরের সংবাদ

ভারতে আটকে পড়া সোহাগের ফেরার আকুতি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১০, ২০২০ , ২:১৩ পূর্বাহ্ণ

উন্নতি চিকিৎসাসহ বিভিন্ন কারণে ভারতে যাওয়ার পর করোনাভাইরাস মহামারির কারণে সেখানে আটকে পড়েছেন বহু বাংলাদেশি। তারা ফেরার জন্য নানাভাবে আকুতি জানাচ্ছেন। কেউ ভিডিও বার্তা পাঠাচ্ছেন, কেউবা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে চিঠিও লিখছেন।

বাংলাদেশ সরকারও তাদের ফিরিয়ে নিয়ে আসার উদ্যোগ নিচ্ছে। এর মধ্যেই ভারতের কর্ণাটক রাজ্যের ব্যাঙ্গালোর থেকে জয়নাল আবেদিন সোহাগ ফেরার আকুতি জানিয়ে চিঠি লিখেছেন। তার চিঠিটা এরকম-

ভাইয়া, ভালো আছেন আশা করি। আল্লাহর মেহেরবাণীতে ভালোই আছেন। পর সংবাদ হলো এই যে, দয়া করে আপনি আপনার পত্রিকায় একটা নিউজ লিখবেন প্লিজ।

ভারতে যে সমস্ত মানুষ চিকিৎসার উদ্দেশ্যে এসেছিলো তাদের নিয়ে কারণ তাদের সবার পকেট এখন ফাঁকা। যার ভিতর শিশু ও বয়স্ক লোকজন রয়েছে। তাই আপনার পত্রিকার মাধ্যমে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বরাবর রিকোয়েস্ট করবেন, যেন বাংলাদেশে সবাই যেতে পারে।

মাননীয় প্রধানমন্ত্রী শুধু কিছু ফ্লাইটের অনুমতি দিবেন। ফ্লাইটের সকল খরচ আমরাই বহন করবো। আমাদের সকলের অবস্থা খুবই খারাপ। হাতে বেশি টাকা পয়সা নাই। যদি এখন দেশে না যেতে পারি তাহলে আমাদের অবস্থা আরো খারাপ হয়ে যাবে। দয়া করে প্লিজ একটু লিখবেন।

ব্যাঙ্গালোর থেকে
জয়নাল আবেদিন সোহাগ।

* মানবতার দিক থেকে বিষয়টা একটু চিন্তা করে দেখবেন।

এনএম