দেশে নতুন করে মৃত্যু ৬, আক্রান্ত ৯৪ জন

আগের সংবাদ

করোনায় ১৩০ ডাক্তার-নার্সের মৃত্যু ইতালিতে

পরের সংবাদ

অভিনেত্রীকে প্রযোজকের কুপ্রস্তাব

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১০, ২০২০ , ২:৪৮ অপরাহ্ণ

অভিনেত্রী মানবী গগরু

অভিনেত্রী আর প্রযোজকের মধ্যে চুক্তি হচ্ছে। টাকার অঙ্কে বনিবনা না হওয়ায় অভীনেত্রীকে কুপ্রস্তাব দেন প্রযোজক। বলেন “আপনাকে এত টাকা দিতে পারি, কিন্তু তার জন্য আপনাকে ‘কম্প্রোমাইজ’ করতে হবে।

সাম্প্রতিক কালে জনপ্রিয়তা পাওয়া ভারতীয় অভিনেত্রী মানবী গগরু অভিনয় করছেন টিভিএফ ট্রিপিং ও ফোর মোর শটস প্লিজ বলে দুটি বিখ্যাত ওয়েব সিরিজে। নতুন একটি ছবির ব্যাপারে কথা হলে তিনি এ ধরনের কুপ্রস্তাবের অভিযোগ করেন ওই প্রযোজকের বিরুদ্ধে। একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি একথা জানান।

অভিনেত্রী মানবী গগরু
অভিনেত্রী মানবী গগরু

মানবী বলেন, তিনি প্রস্তাবের সময় গল্পের কথা বলেননি। প্রথমেই বলেছিলেন টাকার কথা। তখন মানবী বলেছিলেন, এত কম টাকায় তিনি কাজ করবেন না। আর আগে চিত্রনাট্য না জানলে তিনি কাজ করবে কীভাবে?‌ এরপরেই একধাক্কায় প্রযোজক টাকার পরিমাণ প্রায় দ্বিগুন করে দেন। কিছুটা অবাক হয়েছিলেন মানবী। তারপরেই প্রযোজক বলেন, আপনাকে এত টাকা দিতে পারি, কিন্তু তার জন্য আপনাকে কিছু ‘‌কম্প্রোমাইজ’‌ করতে হবে।

অভিনেত্রী মানবী গগরু
অভিনেত্রী মানবী গগরু

একথা শুনেই রেগে যান অভিনেত্রী। তিনি পুলিশে খবর দেওয়ারও হুমকি দেন। সাক্ষাৎকারে এই ঘটনা প্রকাশ করার পাশাপাশি তিনি বলেন, বলিউডে দিনের পর দিন মি টু হ্যাসট্যাগে‌ আন্দোলন হওয়ার পরেও এই সমস্ত লোকেরা কীভাবে একজন মহিলাকে যৌন ইঙ্গিত করতে সাহস পান, সেটা ভেবেই তিনি অবাক হয়ে যাচ্ছেন। মানবীর প্রথম ছবি ডিজনির ধুম মাচাও ধুম। এছাড়া শুভ মঙ্গল জাদা সাবধান ছবিতেও একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এমআই