×

মুক্তচিন্তা

ঝুঁকি নিয়ে পুলিশ-সাংবাদিকেরা কাজ করছেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২০, ০১:৪২ পিএম

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে বহুমাত্রিক উদ্ভাবনী উপায়ে নির্ভীকভাবে নাগরিকদের পাশে থেকে অহর্নিশ কাজ করে যাচ্ছেন।

সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সংকট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ নাগরিকদের আশান্বিত করেছে, বাড়িয়েছে তাদের মনোবল।

বিশ্বব্যাপী এ সংকট মোকাবেলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছে আমাদের মিডিয়া হাউজগুলো, একান্ত সহযোগী হিসেবে পাশে ছিলেন নিবেদিত প্রাণ অকৃত্রিম বন্ধু, একান্ত সুহৃদ সাংবাদিকগণ। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই সম্ভব হয়েছে করোনা সংক্রান্ত গুজব মোকাবেলা। একই সাথে অনুপ্রাণিত ও উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।

করোনা সংক্রম‌নের এই দু‌র্যো‌গে বাংলাদেশ পুলিশের পা‌শে থে‌কে জন‌সেবায় সহ‌যো‌গিতা করার জন্য অ‌শেষ কৃতজ্ঞতা প্রিন্ট ও ইলেকট্রনিক মি‌ডিয়াসহ সকল মি‌ডিয়ার সাংবাদিক ও কলাকুশলী বন্ধু‌দের। বাংলাদেশ পুলিশ এও আশা করে, শুধু করোনা ভাইরাস নয়, দেশের যে কোন প্রয়োজন, কল্যাণ ও সংকটে পারস্পরিক এ সহযোগিতা আগামীতেও অবারিত থাকবে।

দেশমাতৃকার কল্যা‌ণে সম্মানিত নাগরিকদের পাশে সর্বদাই রয়েছে বাংলাদেশ পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App