বাফুফেকে বুরুন্ডির হুমকি

আগের সংবাদ

করোনাক্রান্ত চিকিৎসাধীন তরুণী পালিয়ে গেল শ্বশুরবাড়ি

পরের সংবাদ

তোপের মুখে মরিনহো

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ৮, ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ

করোনা ভাইরাসের প্রকোপের কারণে খুব প্রয়োজনী কাজ ছাড়া সকলকে ঘরের মধ্যে থাকতে বলেছে ইংল্যান্ডের সরকার। এমনকি এটি সবাইকে মানতে নির্দেশও দেয়া হয়েছে। কিন্তু এমন কড়াকড়ির মধ্যেই তিন ফুটবলার নিয়ে লন্ডন পার্কের মাঠে অনুশীলন করতে নামে টটেনহামের কোচ হোসে মরিনহো।

খেলোয়াড়রা মাঠে অনুশীলন করছেন এমন একটি ভিডিও ও বেশ কয়েকটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়। আর তা ভাইরাল হওয়ার পর বেশ সমালোচনার মুখে পরেছে মরিনহো। লন্ডনের মেয়র সাদিক খানও তার উপর ক্ষুদ্ধ হয়েছেন।

বিবিসি ব্রেকফাস্ট অনুষ্ঠানে মরিনহোর সমালোচনা করে সাদিক খান বলেন, ‘টটেনহাম দলকে অনেক বাচ্চারাই সাপোর্ট করে। তারা যখন দেখবে যে তাদের প্রিয় খেলোয়াড়রা এই সময়ের মধ্যেও বাইরে অনুশীলন করছে তাহলে তাদের মনে প্রশ্ন জাগবে তারা যদি বাইরে যেতে পারে আমরা কেন পারব না?। এভাবে ঘরের বাইরে থাকলে একজন থেকে আরেকজনের দেহে ভাইরাস ছড়িয়ে যেতে পারে।’

মরিনহোর এমন কান্ডে কিছুটা বিব্রত হয়েছে টটেনহামের ক্লাবের কর্তারাও। তাদেরকে না জানিয়েই অনুশীলনে করতে গিয়েছিলেন তিনি। ওই ভিডিও ও ছবি ছড়ানোর পর মরিনহোর কাছে পুলিশও গিয়েছিল। ভবিষ্যতে এমন কাজ না করার জন্য পুলিশ সতর্ক করে দিয়েছে তাকে।

এমএইচ